শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ফরিদপুরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত নওগাঁয় মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় ত্রিশালে সংঘটিত ট্রিপল মার্ডারের ভিকটিমদের পরিচয় সনাক্ত, আসমি গ্রেফতার নওগাঁয় শুরু আম পাড়া, আড়াই হাজার কোটি টাকার বিক্রির সম্ভাবনা এমপি আনোয়ারুল আজিমকে যে ভাবে হ-ত্যা করা হয় বিস্তারিত —!! সিরাজগঞ্জে জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের উদ্যোগে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোমস্তাপুরের নওসিন জাতীয় পর্যায়ে শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে মতিহার থানার অভিযানে ৩ অপহরণকারী গ্রেপ্তার হজে যাচ্ছেন অনন্ত জলিল সঙ্গে ২৫০ জনের টিমের

রাজশাহী জেলা গোয়েন্দা কর্তৃক ভিকটিম উদ্ধার সহ এজাহার ভুক্ত আসামী গেফতার ০২ জন

মারুফ আহমেদ 
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৯১ বার পঠিত

মারুফ আহমেদ রাজশাহীঃ পুলিশ সুপার, রাজশাহী এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তী মহোদয়ের দিক নির্দেশনায় ওসি ডিবি মোঃ খাইরুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) মুহাম্মদ রুহুল আমিন ও এসআই (নিঃ) মোঃ বদিউজ্জামান, এসআই (নিঃ) মোঃ শামীম হোসেন সহ সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহায়তায় ভিকটিম মোঃ মিনারুল ইসলাম (২৫), পিতা-মোঃ আব্দুস সালাম, সাং-মথুরাপুর, থানা-তানোর, জেলা-রাজশাহীকে উদ্ধার করিয়া সুত্রে বর্ণিত মামলার এজাহারনামীয় আসামী ১। মোঃ ইসমাইল হোসেন@ রিপন(৩৫), পিতা-মোঃ সাকের আলী, সাং- মোল্লাপাড়া (লিলিহলের মোড়), থানা-কাশিয়াডাঙ্গা, ২। মোঃ তরিকুল ইসলাম(২৯), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-আলিগঞ্জ (পশ্চিমপাড়া), থানা-রাজপাড়া, উভয়ে আরএমপি রাজশাহীদের গ্রেফতার করা হয়।
ঘটনাঃ- ডিসিষ্ট মোঃ খাইরুল ইসলাম (২৮), এর ছোট ভাই মোঃ মিনারুল ইসলাম (২৫), তানোর পৌরসভাধীন গোল্লাপাড়া বাজারে মোবাইল সার্ভিসের দোকান আছে। এক বছর পূর্বে ১নং আসামী মোঃ ইসমাইল হোসেন @ রিপন নিকট হইতে ৫৫,০০০/-টাকার দামে পুরাতন হিরো হোন্ডা ১০০ সিসি HF-DELEX মোটরসাইকেল কাগজপত্রসহ ক্রয় করে। ইং-০৭/০৩/২০২২ তারিখে ০১.২০ ঘটিকার সময় আমার ছোট ভাইকে ফোন দিয়ে ধৃত ১নং আসামীর নিকট হইতে ক্রয়কৃত উক্ত মোটরসাইকেলের জিডিটাল নাম্বার প্লেট নেওয়ার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডাকে। আমার ছোট ভাই ডিজিটাল নাম্বার প্লেট নেওয়ার জন্য আসামীদ্বয়ের সাথে চান্দুড়িয়া বাজারে যায়। সেখানে যাওয়ার পর ১নং আসামী পুনরায় বলে যে, আরো একটু সামনে যাইতে হইবে। এই বলে কৌশলে প্রলোভন দেখাইয়া অপহরণ করিযা ১নং ও ২নং আসামী একই উদ্দেশ্যে পূর্ব পরিকল্পানা মোতাবেক গোদাগাড়ী থানাধীন কাঁকনহাটে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায় এবং সেখানে রশিদ্বারা হাত পা বেধে হাতুরী দিয়ে আমার ছোট ভাইয়ের পিটে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে এবং বিভিন্ন ধরণে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। হাতুরের আঘাতে আমার ছোট ভাইয়ের পিঠে এবং পায়ে গুরুত্বর জখম প্রাপ্ত হয়। তারপর ১নং আসামী মোঃ ইসমাইল হোসেন @ রিপন আমার ছোট ভাইয়ের হাত থেকে তার ব্যবহৃত ফোন লইয়া আমার ০১৭৩৮-২৪৩৩৩১ নাম্বারে ফোন দিয়া ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা চাঁদা দাবী করিয়া বলে যে, তোর ছোট ভাই আমাদের নিকট আটক আছে। বিকাশে টাকা পাঠালে তোর ভাইকে ছেড়ে দিব। ডিবি পুলিশের সহায়তায় ২নং আসামীর ব্যবহৃত TVS মেট্রা প্লাস মোটরসাইকেলসহ তার দেওয়া তথ্য মতে জামাল মন্ডল এর মোড় হইতে ১নং আসামীকে আটকসহ ভিকটিমকে উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991