শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

রাজশাহী তানোরে র‌্যাবের হাতে হেরোইনসহ ৪জন গ্রেফতার।

শরিফুল ইসলাম শরীফ
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ১৮৭ বার পঠিত

রাজশাহীর তানোরে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ রাজশাহী কর্তৃক ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রোববার(১৬ জানুয়ারি) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী আকরামের স্ত্রী শরিফা বেগম পালিয়ে রক্ষা পায়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন,তানোর মধ্যেপাড়ার মৃত মসলেম উদ্দিনের ছেলে আকরাম হোসেন(৫০) ও তার পুত্রবধু নিলুফা ইয়াসমিন(২১),

তাতিয়াল পাড়ার অমর চন্দ্র দাসের ছেলে বাপ্পী কুমার দাস(২৭), গোল্লাপাড়া বাজারের মৃত আবেদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম(২৭)। এসময় আসামীদের কাছে থেকে ০৩(তিন) গ্রাম হেরোইন, ৫০(পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০৩(তিন) টি বাটন মোবাইল সেট, ০৪(চার)টি সীম ও একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান জানান,আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991