মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির সময় এক ভূয়া রেলওয়ে উপ-সচিব আটক।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১২০ বার পঠিত

মারুফ আহমেদ রাজশাহীঃ

আটককৃত মো: রফিকুল ইসলাম রাশিকুল(২৯) সে নাটোর জেলার নলডাঙ্গা থানার বাঁশিলা গ্রামের মো: আমির হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২২ মে ২০২২ দুপুর আড়াইটায় লক্ষীপুর সিএন্ডবি মোড়ে এলজির শো-রুমে আসামি রাশিকুল টিভি কেনার জন্য যায়। সেখানে ব্যাটারফ্লাই(এলজি) এর সিনিয়র টেরিটরি অফিসার হাসানের সাথে পরিচয় হয়। পরিচয়কালে রাশিকুল নিজেকে রেলপথ মন্ত্রণালয়ের উপ-সচিব পদমর্যাদার কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়।

রশিকুল কৌশলে হাসানকে রেলওয়েতে বিভিন্ন পদের চাকুরী দেওয়ার প্রলোভন দেখায়। তার প্রলোভনের স্বীকার হয়ে হসান রেলপথ মন্ত্রণালয়ের ওয়েবসাইট থেকে চাকুরীর আবেদনপত্র ডাউনলোড করে এবং চাকুরীর আবেদনপত্র পূরণ করে রেলভবন কার্যালয়ে জমা দেয়।

এরপর হাসান আসামি রাশিকুলের সাথে বিকাল সাড়ে ৫ টায় রেলগেট স্টেশন এলজি শো-রুমে আসে। সেখানে রাশিকুল ব্যাংক ড্রাফট বাবদ ১ হাজার ২০০ টাকা এবং চাকুরী পাওয়ার শর্তে অগ্রীম ৫০ হাজার টাকা দাবি করে। হাসান সরল বিশ্বাসে আসামিকে ১ হাজার ২০০ টাকা দেয়। এদিকে হাসানের কাছে ৫০ হাজার টাকা না থাকায় ও ব্যাংকের কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় রাশিকুলকে টাকা দিতে অপারগত প্রকাশ করে। এরপরও রাশিকুল টাকার জন্য হাসানকে বিভিন্ন ভাবে চাপ দিতে থাকে। তখন বিষয়টি হাসানের সন্দেহ হলে সে তার পরিচিত বন্ধুর সহযোগিতায় ঘটনাটি মহানগর গোয়েন্দা পুলিশকে জানায়।

হাসান গোয়েন্দা পুলিশের পরামর্শক্রমে ডিবি পুলিশ না আসা পর্যন্ত ভূয়া উপ-সচিব পরিচয়দানকারীকে কৌশলে শো-রুমে ব্যস্ত রাখে।

পরবর্তীতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম পুলিশ পরিদর্শক জনাব মো: মশিয়ার রহমান এবং এসআই মো: শাকিল হুদা জনি ও ফোর্স-সহ রাত সাড়ে ৯ টায় অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার রেলগেট স্টেশন এলজি শো-রুম থেকে ভূয়া উপ-সচিব রাশিকুলকে আটক করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991