সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত  গাজীপুরের শ্রীপুরে বিচারের দাবিতে ছেলের লাশ নিয়ে থানায় বাবা দুর্গোৎসব উপলক্ষে বিসর্জন ঘাট পরিদর্শনে মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।  আসন্ন সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে। দলিল লেখকের মরদেহ উদ্ধার, স্ত্রী আটক বাড়ি থেকে দলিল লেখকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তার সহ শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ বগুড়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। দুর্গাপুর কলমাকান্দা -১ আসনের সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁতে ৯৫ ভাগ বিয়ে হয় যৌতুকের বিনিময়।  কারিগরি শিক্ষা থাকলে বেকার থাকার কোন ভয় থাকে না – এমপি শাওন

রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে আম বোঝাই ট্রাকে ১২০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ১ জন 

মোঃ আবু তাহের
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১১২ বার পঠিত

মোঃ আবু তাহের জেলা প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীতে আম বোঝাই ট্রাক তল্লাশী করে ১২০ বোতল ফেন্সিডিল-সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মো: শফিকুল ইসলাম (৪০), সে চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুরের মো: মোত্তাজুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১১ জুন ২০২২ দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: রেজাউল হাসান, এসআই মো: মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এক মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ হতে ট্রাকে ফেন্সিডিল বহন করে রাজশাহী মহানগরীর আমচত্তর দিয়ে ঢাকায় যাবে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম শাহমখদুম থানার আমচত্ত্বর মোড়ে বিআরটিএ কার্যালয়ের সামনে অবস্থান নেয়। রাত পৌনে ২ টায় দ্রুত গতিতে সন্দেহজনক ট্রাকটিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দিয়ে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে আসামি মো: শফিকুল ইসলামকে আটক করেন। এসময় তল্লাশী করে ট্রাকের পিছনে আমের ক্যারেটের নীচ হতে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এসময় ফেন্সিডিল বহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার মো: সোহান নামের এক ব্যক্তি তাকে ১০ হাজার টাকার বিনিময়ে উদ্ধারকৃত ফেন্সিডিল গুলো ঢাকায় পৌছানোর জন্য দিয়েছিল। জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজসে বিভিন্ন কৌশল অবলম্বন করে চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল পৌঁছিয়ে দেয়ার মাধ্যমে ব্যবসা করে আসছিল।

পলাতক আমাসীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991