শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ফরিদপুরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত নওগাঁয় মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় ত্রিশালে সংঘটিত ট্রিপল মার্ডারের ভিকটিমদের পরিচয় সনাক্ত, আসমি গ্রেফতার নওগাঁয় শুরু আম পাড়া, আড়াই হাজার কোটি টাকার বিক্রির সম্ভাবনা এমপি আনোয়ারুল আজিমকে যে ভাবে হ-ত্যা করা হয় বিস্তারিত —!! সিরাজগঞ্জে জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের উদ্যোগে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোমস্তাপুরের নওসিন জাতীয় পর্যায়ে শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে মতিহার থানার অভিযানে ৩ অপহরণকারী গ্রেপ্তার হজে যাচ্ছেন অনন্ত জলিল সঙ্গে ২৫০ জনের টিমের

রাজশাহী মহানগরীতে দুই চিহ্নিত পকেটমার গ্রেফতার।

মাসুদ আলী পুলক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ২৭৫ বার পঠিত

রাজশাহী মহানগরীতে দুই পকেটমারকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে পকেটমারের ১৩ হাজার টাকা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম মুশরইল গ্রামের মৃত ইসহাক শেখের ছেলে মোঃ ফুয়াদ হোসেন (৫০) ও শাহমখদুম থানার নওদাপাড়ার মৃত ইয়াদ আলীর ছেলে মোঃ মকবুল (৪৫)।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ আব্দুর রাজ্জাক (৬৬) নামের এক ব্যক্তি আজ ১৮ জানুয়ারি ২০২২ বেলা সাড়ে ১১ টায় রাজশাহী শিরোইল বাস টার্মিনালে এসে নামেন। সে তার ছেলের বাসায় যাওয়ার উদ্দেশ্যে আসামী মোঃ মকবুলের ব্যাটারি চালিত রিক্সায় উঠে। তখন অপর আসামী মোঃ ফুয়াদ হঠাৎ রিক্সায় উঠলে আব্দুর রাজ্জাক তাকে রিক্সা থেকে নেমে যেতে বললে রিক্সাচালক আসামী মকবুল বলে, সে তার পূর্ব পরিচিত, সমস্যা হবে না।

মোঃ আব্দুর রাজ্জাক সরল বিশ্বাসে আসামীর সাথে রিক্সায় বসে যাওয়া অবস্থায় বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ গ্রেটার রোডে পৌঁছামাত্র আসামী মোঃ ফুয়াদ হঠাৎ রিক্সা থেকে লাফ দিয়ে নেমে যায়। তখন আব্দুর রাজ্জাক রিক্সা থেকে নেমে তাকে ডাকতে গেলে ঐ সুযোগে আসামী মকবুল তার রিক্সা নিয়ে পালিয়ে যায়। আব্দুর রাজ্জাকের সন্দেহ হলে সে তার পকেট চেক করে দেখে তার পকেটে থাকা নগদ ১৩ হাজার টাকা নাই।

উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে এসআই মোঃ শহীদুল্লাহ কায়সার, এএসআই মোঃ আলমগীর হোসেন ও তাদের টিম আসামীদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে আজ দুপুর ২টা বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে বর্ণালীর মোড় ইন্ডিয়ান ভিসা অফিসের সামনে হতে আসামী মোঃ ফুয়াদ হোসেন ও মোঃ মকবুলকে তাদের ব্যবহৃত রিক্সাসহ আটক করে। এসময় আসামীদের কাছ থেকে পকেটমারের ১৩ হাজার টাকা উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991