রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৩৯ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহী সারদা পুলিশ একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৌলতপুরে চৈতালি-তে বাড়ছে গম-ভুট্টা-সরিষা সন্দ্বীপ থানা পুলিশের অভিযানে তিন ঘন্টার মধ্যে চোর আটক। ত্রিশালে একতা ব্রিকস ভাটায় অবাধে পোড়ানো হচ্ছে কাঠ স্ত্রী প্রাইমারী স্কুলে চাকুরী করে,স্বামী ভূয়া নিয়োগ দেখিয়ে টাকা নিতেন গাইবান্ধায় রাইচ কুকার বিস্ফোরন ক্ষতিগ্রস্তদের মাঝে সরকারি সহায়তা প্রদান। সাভারে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জ সদরে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২। রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশা জাতীয় ইনজেকশনসহ স্বামী- স্ত্রীকে আটক করেছে পুলিশ।

রাজশাহী মহানগরীর মাদক ব্যবসায়ী ও সেবনকারী নয়ন গ্রেফতার – 

মোঃ আলতাফ হোসেন বাবু
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৭১ বার পঠিত

রাজশাহী মহানগরীর অন্তর্ভুক্ত শাহমুখদম থানার ওসি মেহেদী হাসানের নেতৃত্বে মাদক ব্যবসায়ী ও সেবনকারী নয়ন গ্রেফতার হয়েছে।

ওসি মেহেদী হাসান জানান, অভিযান পরিচালনার সময় তিনি সহ সঙ্গীয় ফোর্স ও ওসি তদন্ত, নজরুল ইসলাম এবং এস আই জাহিদ এর নেতৃত্ব নয়ন কে গ্রেফতার ও তল্লাশি চালিয়ে জব্দ কৃত মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

ওসি মেহেদী হাসান জানান গোপন সংবাদের মাধ্যমে তথ্যমতে অত্র থানার অন্তর্গত হরিষা ডাং নিবাসী মাদক কারবারি হিমেল, পিতা – জৈনক হবিবুর রহমানের বাড়িতে তল্লাশি চালিয়ে ফেনসিডিল এর ০১ টি খালি বোতল, ০১ টি অর্ধ ফেনসিডিল বোতল, দুটো পকেট সিস্টেম গ্যাস সিলিন্ডার, (যাহার ভিতরে মাদক এক স্থান থেকে অন্য স্থানে পাঠানোর কৌশল হিসেবে ব্যবহার করা হয়), ফেনসিডিল, ইয়াবা, হিরোইন ঢুকানোর জন্য প্যাকেট সিস্টেম পলিথিন প্রায় শতাধিক, হিরোইন ও ইয়াবা সেবনের রাংটা কাগজের রোল পাওয়া যায়।

নয়নের তথ্য অনুযায়ী হরিষা ডাং নিবাসী সাব্বির,পিতা

-শফিক এর বাড়ি তল্লাশি চালিয়ে ১৩ বোতল অর্ধপূর্ণ ফেনসিডিল, ফেনসিডিল এর একশত খালি বোতল ও অর্ধপূর্ণ

এক বোতল ফেনসিডিল পাওয়া যায় কিন্তু হিমল,সাব্বির সহ অন্যান্য আসামীরা পলাতক রয়েছে।

অন্য এক প্রশ্নের জবাবে ওসি মেহেদী হাসান জানান, নয়নকে জিজ্ঞেস করলে সে জানায় তার নিকট পাওয়া মাদকদ্রব্য এসারুল,হিমেল, সাব্বির যোগ সাজস্যির মাধ্যমে প্রদান করে।

তথ্য সংগ্রহ চলাকালীন সময়ে নাম প্রকাশে অনিচ্ছুক আসামী গনের এলাকা থেকে একজন জানান, ,রাজশাহী মহানগরীর কাশিয়া ডাঙ্গা থানার বাইবাশ রাস্তায় রেললাইন ক্রসিং সংলগ্ন রাজশাহীর মাদক সম্রাট সুমন ও রাজশাহী মহানগরীর দামকুড়া হাট থানার অন্তর্গত জাংহাল পাড়া নিবাসী রাজশাহীর বিখ্যাত মাদক সম্রাট পা মোটা সুমন এর ডান হাত নয়ন,হিমেল, এসারুল, সাব্বির মাদকদ্রব্য বিক্রয় ও সেবনকারী হিসেবে কাজ করে থাকে।

ওসি মেহেদী হাসান জানান আসামী গনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা আমলে নিয়ে মামলা এজাহার হিসেবে গন্য করা হয়েছে এবং আসামী নয়নকে জেল হাজতে প্রেরণ করা হবে।

তিনি অন্য এক প্রশ্নের জবাবে জানান অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের সকল প্রকিয়া অব্যাহত রয়েছে।

সকল আসামী রাজশাহী মহানগরীর শাহ্ মুখদম থানার একই গ্রামের বাসিন্দা।

প্রকাশ থাকে যে গ্রেফকৃত আসামী নয়ন ডাঃ ফাতেমা ( মাদারল্যান্ড হাসপাতাল রাজশাহী) খামারের একজন কর্মচারী।

এ বিষয়ে ওসি কাশিয়া ডাঙ্গা, এস,এম মাসুদ রানা ও ওসি দামকুড়া হাট, মাহবুবুর রহমান মোবাইল যোগে জানান, এদের সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991