বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

রাজশাহী মহানরগীতে চোরাইমাল উদ্ধার; আটক ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে চুরি করে পালানোর সময় এক চোরকে ধরে পুলিশে সোপর্দ করছে জনতা। চোরাই মালামাল উদ্ধার-সহ পলাতক চোরকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

আটককৃত আসামিরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কয়েরদারা গ্রামের মোঃসাবুরের ছেলে মোঃ শিমুল (২৫), মালদা কলোনী গ্রামের মৃত আজাহার হোসেন লাটুর ছেলে মোঃনাইম (২৫) ও বখতিয়ারাবাদ মালদা কলোনী গ্রামের মৃত লুৎফর শেখের ছেলে মোঃ রাজ্জাক (৪২)।

 

ঘটনাসূত্রে জানা যায়, মোঃ বেল্লাল কাশিয়াডাঙ্গা থানার নগরপাড়া চালকীপাড়া মোড়ের মোটর গ্যারেজের ম্যানেজার। গত ৪ জুন, ২০২২ দুপুর ২ টায় সে কাজে গ্যারেজের বাইরে যায়। পরবর্তীতে বিকাল সাড়ে ৫ টায় স্থানীয় লোকমুখে জানিতে পারে, তার গ্যারেজ হতে লোহার প্লেন শীট চুরি করে নিয়ে পালানোর সময় গ্যারেজের পিছনে স্থানীয় লোকজন চোরাই লোহার প্লেন শীট-সহ ১ চোরকে আটক করে রেখেছে এবং আর একজন পালিয়ে গেছে।

গ্যারেজের মালিক মোঃ সুরুজ আলী ও মোঃবেল্লাল গ্যারেজের পিছনে এসে দেখতে পায় একটি লোহার প্লেন শীট-সহ ১ চোরকে আটক করে রাখা হয়েছে।

আটককৃত চোর জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, সে ও তার সহযোগী নাইম দুজনে মিলে গ্যারেজের লোহার প্লেন শীট চুরি করেছে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে আরো জানায়, গত ৪ জুন দুপুরে সে ও পলাতক আসামি নাইম মোটর গ্যারেজ হতে নদীর মাটি খননকারী ড্রেজারের অ্যামপুলার, যার মূল্য ৩০ হাজার টাকা চুরি করে বোয়ালিয়া মডেল থানার মালদা কলোনীতে ভাংড়ি দোকানে বিক্রি করেছে।

পরবর্তীতে বেল্লালের অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব এস এম মাসুদ পারভেজের নেতৃত্বে এসআই মোসা: মৌসুমী সুলতানার ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে ৬ জুন রাত ২.৩০ টায় বোয়ালিয়া মডেল থানার মালদা কলোনীতে অভিযান পরিচালনা করে পলাতক আসামি নাইমকে তার বাড়ি থেকে আটক করে। আটককৃত আসামি শিমুল ও নাইমকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে আজ ৬ জুন বেলা ১১.৩০ টায় চোরাই মাল ক্রয়কারী অপর আসামি রাজ্জাকে আটক করে।

রাজ্জাক জিজ্ঞাসাবাদে উল্লিখিত চোরাই মালামাল ক্রয় করার কথা স্বীকার করে এবং সে জানায়, ক্রয়কৃত চোরাই মালামাল অপর ভাংড়ি ব্যবসায়ী মো: আরব আলীর ভাংড়ি দোকানে বিক্রি করেছে। পরবর্তীতে আরব আলীর ভাংড়ির দোকানের গোডাউন থেকে চোরাইমাল উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991