শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
ঘোষনা
সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম সিরাজগঞ্জে আচারন বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রার্থীকে নিয়ে ভোট চাইছেন এক সরকারি কর্মচারী শিবগঞ্জে সানামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে ১৫জন আটক।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৮৬ বার পঠিত

মারুফ আহমেদ রাজশাহীঃ রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে আরএমপি মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নগর পুলিশের পৃথক অভিযানে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আরএমপির থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তিনি আরও বলেন, তাদের মধ্যে ৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও বাকি ৬ জনকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতারকৃতদের মধ্যে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

এসময় আসামিদের কাছ থেকে মোট ১৯ গ্রাম হেরোইন, ৫ বোতল ফেনসিডিল ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991