শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

রাজৈরে গৃহহীন কে ঘর উপহার দিল সেবামূলক সংগঠন পাইকপাড়া যুব একতা পরিষদ

শাকিল‌ হোসেন
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২৮০ বার পঠিত

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ শাকিল‌ হোসেন মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের মাঝকান্দি নিবাসী গৃহহীন মোঃ মিলন শেখ কে একটি ঘর নির্মাণ করে দেন,সেবামূলক সংগঠন (পাইকপাড়া যুব একতা পরিষদ)।
জানা যায়, মিলন শেখ নামে যুবকটি পরিবার নিয়ে জীর্ণশীর্ণ এক ঘরে অনেক কষ্টে বসবাস করত।বিষয়টি প্রতিবেশী একজনের নজরে এলে, তিনি সেবামূলক সংগঠন (পাইকপাড়া যুব একতা পরিষদ) এর সভাপতি মীর শাহীন সাহেব কে জানান।মীর শাহীন সাহেব তক্ষুনিক কমিটির সদস্যদের সাথে আলোচনা করে,গৃহহীন মিলন শেখ কে একটি ঘরে নির্মাণ করে দেওয়া উদ্যোগ নেন। পরিশেষে পাইকপাড়া যুব একতা পরিষদের সদস্যদের সৌজন্যে একটি ঘর উপহার পান গৃহহীন মোঃ মিলন শেখ।ঘর উপহার পেয়ে বেশ খুশি শেখের পরিবার,তারা পাইকপাড়া যুব একতা পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এলাকাবাসী সংগঠনটির অনেক প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991