সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

রাণীশংকৈলে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হলো আইনগত সহায়তা দিবস।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

মাসুদ রানা লেমন, স্টাফ রিপোর্টার:-ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার (২৮ এপ্রিল) জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়। এ উপলক্ষে এদিন সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে একটি র‍্যালি বের করা হয়। পরে উপজেলা হলরুমে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্নার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্য সচিব হিসেবে বক্তব্য দেন- ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির। কমিটির সদস্য হিসেবে বক্তব্য দেন- মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম। এ ছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ সচিবসহ অন্য সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য দেন- প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি কুশমত আলী, তথ্য কর্মকর্তা হালিমা বেগম, সমাজসেবা কর্মকর্তা আব্দর রহিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, ইউপি সচিব রবিউল ইসলাম প্রমুখ।

তথ্য কর্মকর্তা তার বক্তব্যে ইউনিয়ন ও জেলা পর্যায়ে আইনগত সহায়তা কমিটির( লিগ্যাল এইড কমিটি) গুরুত্ব ও ভূমিকা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। ইউএনও তার বক্তব্যে অসহায় অসচ্ছল ব্যক্তিদেরকে আইনি সহায়তা গ্রহণের বিষয়টি জনসাধারণকে অবগত করার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে আইনগত সহায়তা গ্রহণের বিষয়ে সকলকে সহযোগিতা করার আহবান জানান। একই সাথে তিনি সভায় ইউপি চেয়ারম্যানরা সভায় অনুপস্থিত থাকায় অসন্তোষ প্রকাশ করেন এবং উপস্থিতির উপর গুরুত্ব দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991