শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

রাণীশংকৈলে ২৬ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

মাসুদ রানা লেমন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৫৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ২৬ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (২৩ মার্চ) এসএম জাহিদ ইকবাল এর নেতৃত্বে এসআই/এরশাদ আলী, এ এসআই নুরে আলম ও সঙ্গীয় ফোর্স অভিযানে রাত্রি ২৩:০৫ ঘটিকার সময় উপজেলার নেকমরদ ইউনিয়নের ভবানন্দপুর নেকমরদ চৌরাস্তা হইতে ধর্মগড় গামী পাঁকা রাস্তা সংলগ্ন মের্সাস আনিকা ট্রেডার্স দোকানের পূর্বপাশে থেকে মো. মহসীন আলী (৪০) নামে এক যুবককে ২৬ পিজ ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতার মো. মহসীন আলী উপজেলার ভবানন্দপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ২৬ পিস ইয়াবা ট্যবালেট সহ মহসীন আলীকে গ্রেফতার করা হয়েছে। এবং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে তাকে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991