বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

রামগঞ্জ বাজারে আগুন একাধিক ব্যবসা প্রতিষ্ঠান চিহ্নহীন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৬৬ বার পঠিত

স্পেশাল করেসপন্ডেন্টঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে সোনাপুর সড়কের পাট বাজারে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে একটি জুতার দোকান, একটি হোটেল, ৪টি কামারের দোকান, একটি জুয়েলার্স ও পাশ্ববর্তী ডিজিটাল মডার্ণ ডায়াগনস্টিক সেন্টারের ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার (০৯ এপ্রিল) দুপুর আনুমানিক সাড়ে বারোটায় রামগঞ্জ সোনাপুর সড়কের পাট বাজার নামকস্থানে এ ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী মোঃ মাহমুদসহ কয়েকজন ব্যবসায়ী জানান, আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাটবাজারস্থ মৃত্যুঞ্জয় কর্মকারের দোকান থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। অন্তত ব্যবসায়ীদের ত্রিশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান।

খবর পেয়ে কিছুক্ষণ পরেই রামগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড়ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনায় পাশের দোকানগুলো রক্ষা পায়। সংগঠিত আগুনে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ ও ২ টি ব্যবসা প্রতিষ্ঠান আংশিক ক্ষতির সম্মুক্ষিণ হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991