শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

রামগতিতে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে গাড়ি চালকে গুণতে হয়েছে জরিমানা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ১৬৬ বার পঠিত

স্পেশাল করেসপন্ডেন্টঃ
লক্ষ্মীপুরের রামগতিতে গণপরিবহন গুলোতে থামছেনা অতিরিক্ত ভাড়া আদায়। অতিরিক্ত ভাড়া নেয়ার কারণে অস্বস্তিতে পড়েছেন যাত্রীরা। বেশিরভাগ ক্ষেত্রে নির্ধারিত ভাড়ার চেয়েও অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগ যাত্রীদের। জ্বালানি তেলের দাম বাড়ার পরিপ্রেক্ষিতে গণপরিবহনে ভাড়া বৃদ্ধির ঘোষণার পর বস্তুত সড়কে সব গাড়িই যাত্রীদের কাছ থেকে বর্ধিত ভাড়া আদায় করছে।উপজেলার স্ট্যান্ড গুলো ঘুরে দেখা যায় স্ট্যান্ডগুলোতে যাত্রীদের উপস্থিতি ছিল বেশ, এরি সুবাদে সুযোগ নিচ্ছেন চালক এমনি দাবী করেন যাত্রীরা, এছাড়া ও খামখেয়ালি ভাবে নির্ধারিত ভাড়ার চেয়েও অতিরিক্ত ভাড়া আদায়ের চিত্র দেখা যায় সর্বত্র।যাত্রীদের অভিযোগে ঈদ আসলে এই চিত্র বেশি দেখা মেলে এরা এক রকম চাঁদাবাজ।

বিষয়টি খবর পেয়ে উপজেলা প্রশাসন পক্ষ থেকে গতকাল শুক্রবার রামগতি টু সোনাপুর প্রধান সড়কে অভিযান পরিচালন করা হয় এতে সি এন জি, অটোরিক্সা সহ যাত্রীবাহী গাড়িতে অতিরিক্ত ভাড়া আদায়ে অভিযোগে ৯ গাড়ি চালকে ১০হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

রামগতি উপজেলার পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়ের তথ্য মতে আলেকজেন্ডার টু রামদয়াল ভাড়া২০টাকা, রামদয়াল টু হাজীগঞ্জ ব্রিজ ২৫টাকা,হাজীগঞ্জ থেকে আজাদনগর ৩০টাকা,আজাদনগর টু চেউয়াখালী ৪০টাকা,চেউয়াখালী টু নূর পাটওয়ারি ৫০ টাকা,পাটওয়ারী থেকে হানিফ রোড়৬০টাকা,হানিফ রোড় টু মান্নান নগর ৭০টাকা,মান্নান নগর টু সোনাপুর ৮০টাকা। যাহা নির্ধারিত করা হয়০৬ মে ২০২২তারিখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991