বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

রায়গঞ্জে প্রথম আলো বন্ধুসভার জন্মদিন পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৭৫ বার পঠিত

মোঃ ফরিদুল ইসলাম রায়গঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

প্রথম আলো বন্ধুসভার জন্মদিন উপলক্ষে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় আনন্দ আয়োজন অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর মঙ্গলবার উপজেলার প্রাণকেন্দ্র ধানগড়ায় শিশু শিক্ষাপ্রতিষ্ঠান ইউনিভার্স একাডেমিতে আনন্দের একবেলার আয়োজন করে প্রথম আলো রায়গঞ্জ বন্ধুসভা।

বেলা ১০টার দিকে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ বিজয় কুমার সাহা। এ সময় উপস্থিত ছিলেন সরকারি বেগম নূরুণনাহার তর্কবাগীশ কলেজের শিক্ষক মো. ফরিদুল ইসলাম, উপজেলা সদর ধানগড়া মহিলা কলেজের শিক্ষক রুমানা পারভীন, তাড়াশ প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশ, রায়গঞ্জ বন্ধুসভার উপদেষ্টা ও শিক্ষক আলহাজ আহমেদ, শিক্ষক ইন্দ্রনারায়ণ সান্যাল, সভাপতি মো. আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল মাহাতো, সহসভাপতি মুশফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ, প্রথম আলোর রায়গঞ্জ প্রতিনিধি সাজেদুল আলম প্রমুখ।

আনন্দ আয়োজনে ছিল শিশুদের জন্য নানা রকমের খেলা, নাচ, গান, কবিতা ও কুইজ। অনুষ্ঠানে অংশগ্রহণকারী দেড় শতাধিক শিশু ও অভিভাবকের জন্য ছিল লটারির ব্যবস্থা। শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে অধ্যক্ষ বিজয় কুমার সাহা বলেন, শিশুদের নিয়ে বন্ধুসভার আয়োজন খুবই ভালো ছিল। তাড়াশ প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশ বলেন, প্রথম আলোর আলোয় আলোকিত হোক প্রতিটি নতুন প্রাণ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991