বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
ঘোষনা
রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮

রায়পুরায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৮৩ বার পঠিত

পারভেজ মোশারফ, স্টাফ রিপোর্টার: বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগান বাস্তবায়নের লক্ষ্যে মঙ্গলবার দিনে রায়পুরা উপজেলার নীলক্ষা ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নীলক্ষা ইউনিয়নের বিট অফিসার এসআই আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়পুরা থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান।

এ সময় রায়পুরা থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন, মাদকের গডফাদারকে চিহ্নিত করে আইনে সোপর্দ করা হবে। জুয়ার কারণে অনেকেই আজ নিঃস্ব, মোবাইলের মাধ্যমে এটা করা হচ্ছে।

এসব বন্ধে সামাজিক উদ্যোগ নিতে হবে। তাছাড়া হাঙ্গামা-দাঙ্গামা, মানবপাচার, কিশোর গ্যাং, মাদক, জোয়া, ইভটিজিং, বাল্যবিবাহ নিরসন করার জন্য গুরুত্বপূর্ণ বক্তব্যের পাশাপাশি শিক্ষার্থীদের বিষয়ে তিনি আরোও বলেন, স্মার্ট ফোনের অপব্যবহার বন্ধ করতে হবে, মা বাবার প্রতি দাযিত্ব ও কর্তব্য, শিক্ষকের প্রতি সম্মান প্রদর্শন, অপরাধ হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকা, পারস্পরিক সম্মান বোধ এবং অযথা আড্ডা না দিয়ে লেখা পড়ার প্রতি মনোযোগী করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানান।
সব পর্যায়ের শিশু, কিশোর ও যুবকরা যাতে সমাজে সঠিকভাবে বেড়ে উঠে এবং সুন্দর সমাজ গড়ার প্রত্যয় নিয়ে পথ চলতে পারে সে বিষয়ে সমাজের বয়স্ক ও শীর্ষ স্থানীয়দের সামাজিকভাবে পদক্ষেপ গ্রহণ এবং এলাকায় যাতে কোনরুপ বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে সবাইকে সচেতন থাকতে হবে।

এসময় বিট পুলিশিং সমাবেশে উপস্থিত ছিলেন, নীলক্ষা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ সহ পুলিশের উদ্বোধন কর্মকর্তা-কর্মচারীগণ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991