রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
ঘোষনা
উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ০৫ কেজি স্বর্ণ ফেলে ভারতে পালাল চোরাকারবারিরা মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন গোমস্তাপুরে জাতীয় ভোটার দিবস ২০২৪ পালিত হয়েছে আধিপত্য বিস্তার নিয়ে একের পর এক হত্যাকাণ্ড ঘটেই চলেছে জাজিরা উপজেলায়

রেলওয়ে কর্মচারীকে হত্যা করল আরেক রেলওয়ে কর্মচারী হত্যাকারী আটক

মাসুদ আলী পুলক, রাজশাহী
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২১৫ বার পঠিত

রাজশাহী নগরীর ভদ্রা এলাকায় রেলওয়ে কর্মী জহুরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে রেলওয়ের কর্মচারী মতিয়ার।
শুক্রবার দুপুর ১টার দিকে রেলের জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।
নিহত জহুরুল রাজশাহী রেলওয়ে কলোনীর মৃত হযরত আলীর ছেলে। সে ১৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক। জহুরুল রেলওয়ের পোর্টার পদে আমনুরা স্টেশনে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি রেলওয়ে শ্রমিক লীগের ওপেন লাইন শাখার সহ-সভাপতি পদে ছিলেন।
এদিকে হত্যাকান্ডের খবর এলাকায় ছড়িয়ে পড়লে চন্দ্রিমা থানার ওসির নেতৃত্বে রেলওয়ে কোয়ার্টার এলাকায় ব্যাপক সাড়াসি অভিযান চালিয়ে মূলহোতা ও খুনি রেলওয়ের পিয়ন মতিয়ারকে গ্রেফতার করতে সক্ষম হন ওসি।
স্থানীয় ১৯ নম্বন ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রেলওয়ে কলোনী থেকে পূর্বদিকে এবং ভদ্রা বস্তি থেকে পশ্চিম দিকে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, হাজরাপুকুর এলাকার বাসিন্দা ও রেলওেয়ের পোর্টার জহুরুল তার বাড়ির পাশে রেলের একটি জায়গায় চাষাবাদ করতেন। এ নিয়ে অনেক দিন ধরে দ্বন্দ্ব চলছিল একই এলাকার মতিয়ারের সাথে। মতিয়ার নিজেও রেলের পিয়ন পদে কর্মরত। সজীব এবং জহুরুল একত্রে ওই জমি চাষাবাদ করতেন।
জানতে চাইলে চন্দ্রিমা থানার ওসি এমরান আলী জানান, পূর্ব শত্রুতার জেরে জহুরুলকে হত্যা করেছে তার প্রতিপক্ষরা। মূলহোতা ও খুনি রেলওয়ের পিয়ন মতিয়ারকে গ্রেফতার হয়েছে। তিনি আরও বলেন, নিহত জহুরুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991