বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

র‌্যাব-১৪ অভিযানে ফুলবাড়ীয়ায় পারভীন হত্যার ঘটনায় মূলহোতা গ্রেফতা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পঠিত

 

মোঃ শাহ সৈয়দ খান ময়মনসিংহ জেলা ব্যুরো প্রধান: ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানাধীন পুটিজানা নামাপাড়া গ্রামে পানি সেচের জন্য একটি গভীর নলকূপকে কেন্দ্র করে বাদীর সাথে আসামিদের বিরোধ চলে আসতেছিল। বাদীর পিতা আলফাজ উদ্দিন দীর্ঘদিন যাবৎ উক্ত গভীর নলকূপটির ম্যানেজার হিসেবে দায়িত্বে থেকে স্থানীয় লোকজনের জমিতে পানি সেচ দিয়ে আসতেছিল। ঘটনার দিন ১৪/০৪/২০২০ তারিখ সকাল অনুমান সাড়ে ১১টায় সকল আসামিরা তাদের হাতে রাম দা, ফালা, বাঁশের লাঠি, লোহার রড ও বল্লম ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে গভীর নলকূপটি জোরপূর্বক দখলের উদ্দেশ্যে ঘটনাস্থলে এসে বাদীর ভাই মঞ্জুরুল ইসলামকে গালিগালাজ করতে থাকে। বাদীর ভাই মঞ্জুরুল ইসলাম গভীর নলকূপের ঘর থেকে বাহিরে আসলে আসামিরা বাদীর ভাইকে এলোপাথারি মারপিঠ করতে থাকে। বাদীর ভাইয়ের ডাক-চিৎকারে বাদীসহ বাদীর ভাই বউ পারভীন আক্তার,বিলকিছ,আসমা, চাচাতো ভাই দুলাল, ভাতিজা মুমিন,সৎ মা ফিরোজা,বোন ময়নামা গন আসামিদেরকে ফিরাতে আসলে আসামিরা তাদেরকেও কুপিয়ে ও মেরে গুরুতর রক্তাক্ত জখম করে। এ সময় আসামিরা বাদীর ভাই বউ পারভীন আক্তারকে হত্যার উদ্দেশ্যে তার মাঁথায়, বুকে, হাতে এবং পায়ে দেশীয় অস্ত্র দিয়ে কোপ মেরে গুরুতর রক্তাক্ত জখম করলে ভিকটিম মাটিতে লুটিয়ে পড়ে। পরে, স্থানীয়রা ভিকটিমসহ অন্যান্যদেরকে উদ্ধার করে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে, কর্তৃব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯/০৪/২০২০ ইং তারিখ রাত অনুমান ১১ টায় ভিকটিম পারভীন আক্তার মৃত্যুবরণ করেন।ভিকটিম পারভীন আক্তারকে হত্যার ঘটনায় ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় নিহতের ননদ আয়শা আক্তার (কণা)(২৮), পিতা-মোঃ আলফাজ উদ্দিন, স্বামী-মোঃ বাবুল হোসেন,সাং-পুটিজানা (নামাপাড়া),থানা-ফুলবাড়ীয়া,জেলা- ময়মনসিংহ বাদী হয়ে গত ২০ এপ্রিল ২০২০ তারিখে এজাহারনামীয় ১৯ জনসহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করে ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-১৪,তারিখঃ ২০/০৪/২০২০,ধারাঃ১৪৩/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০। এরই প্রেক্ষিতে, বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে অধিনায়ক র‌্যাব-১৪, ময়মনসিংহ এর নির্দেশক্রমে র‌্যাব-১৪, সদর ব্যাটালিয়নের অপারেশনস্ অফিসার উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২২/০১/২০২৪ ইং তারিখ অনুমান বিকেল ৫ টায় রাজধানী ঢাকা মহাখালী এলাকা থেকে অভিযান পরিচালনা করে হত্যা মামলার মূলহোতা আসামি মোঃ আশিকুল ইসলাম আশিক (৩৭), পিতা- মৃত শহিদুল ইসলাম, সাং।
পুটিজানা(নামাপাড়া) থানা-ফুলবাড়ীয়া জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করতে সক্ষম হয়।
ধৃত আসামিদেরকে ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরনের অপরাধের বিরুদ্ধে ভবিষ্যতেও র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991