শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

র‌্যাব -১২ এর অভিযানে অজ্ঞান পার্টি চক্রের মূল হোতাসহ গ্রেফতার ০২ জন

স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ২৯৭ বার পঠিত

ভিকটিম বিদেশ ফেরত। গন্তব্য ঢাকার আব্দুল্লাহপুর হতে চাঁপাইনবাবগঞ্জ। যথারীতি টিকিট কেটে বাসে চেপে বসলেন। কিছুটা পথ না যেতেই পাশের সিটে বসা যাত্রীর সঙ্গে হালকা আলাপচারিতা অতঃপর ঘনিষ্ঠতা।

যাত্রাপথে একজন কথা বলার সঙ্গী পেয়ে ভালোই সময় কাটছিল ভিকটিমের। কিছুক্ষণ পর সিরাজগঞ্জের ফুড ভিলেজে খাবার জন্য যাত্রা বিরতি করলো বাসটি। দুইজন এক টেবিলে বসে খাবার খেলেন অতঃপর অভিযুক্ত ব্যক্তিটি ভিকটিমের খাবার বিল পরিশোধ করে নিজের প্রতি ভিকটিমকে আরও বেশী দূর্বল করে ঘনিষ্ঠতা বৃদ্ধি করলেন।

এরপর অভিযুক্ত ব্যক্তি হাতে করে দুই কাপ কফি এনে ভিকটিমকে কফি পানের জন্য অনুরোধ করলেন। ঘনিষ্ঠতা বৃদ্ধির কারণে তা প্রত্যাখ্যান করতে পারলেন না, পান করলেন সেই কফি। তারপর যখন তার জ্ঞান ফিরলো তিনি নিজেকে চাঁপাইনবাবগঞ্জ বাসস্ট্যান্ডে দেখতে পেলেন। খুঁজে পেলেন না তার ব্যাগে থাকা বিদেশে কষ্টার্জিত টাকায় কেনা স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও পকেটে থাকা সমস্ত টাকা এবং আশেপাশে কোথাও দেখতে পেলেন না তার সেই সহযাত্রীটিকে। তার বুঝতে বাকি রইল না, সে অজ্ঞান পার্টির কবলে পড়েছেন। তিনি সিরাজগঞ্জ সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করলেন এবং র‌্যাব -১২, সিরাজগঞ্জ সদর কোম্পানির নিকট সহযোগিতা চাইলেন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব -১২, সিরাজগঞ্জ তাদের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেন এবং তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে, ঐকান্তিক প্রচেষ্টায় সিরাজগঞ্জ সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে গত ২২/০১/২০২২ তারিখ দিবাগত রাতে ঢাকা জেলার আশুলিয়া থেকে সেই অজ্ঞান পার্টি চক্রের মূল হোতা সহ ০২ জনকে গ্রেফতার করেন এবং তাদের নিকট থেকে উদ্ধার করা হয় :
*স্বর্ণালঙ্কার- ১৮ ভরি ০২ আনা এবং মোবাইল ফোন – ০৩ টি।*

র‌্যাব – ১২ কে তথ্য দিন। মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991