শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

লক্ষ্মীপুরের রামগতিতে চিংড়ি রেনু জব্দ দুইজনকে জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৩৮ বার পঠিত

সবুজ সাহা স্পেশাল করেসপন্ডেন্টঃ

লক্ষ্মীপুরে রামগতিতে ডাম করে পাচার হওয়া গলদা রেনু জব্দ করেন সে সময় পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ২ ব্যক্তিকে আটক করেন ভ্রাম্যমাণ আদালত।

আজ(০৯) জুন বৃহস্পতিবার সকাল রামগতি উপজেলার মেঘনা নদীর পাড়ে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম শান্তুনু চৌধুরী, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন এবং রামগতি কোস্টগার্ডের একটি টিমসহ মোবাইল কোর্ট পরিচালনা করেন তখন গলদা চিড়িং পাচারকালে দুইজন জেলে সহ একটি পিকাআপ জব্দ করেন। আটককৃত দুই জনকে ভ্রাম্যমাণ আদালত ১০ হাজার টাকা জরিমানা করেন ।

উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম শান্তুনু চৌধুরী জানান

মেঘনা নদী থেকে দেশের বিভিন্ন স্থানে পাচার হওয়ার সময় পিকআপ ভর্তি ডাম চিংড়ি রেনুপোনা জব্দ করা হয়। এসময় আটক করা হয় দুইজনকে। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। আর জব্দ করা চিংড়ি পোনা নদীতে অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991