বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

লক্ষ্মীপুরের রামগতিতে ৫বছরের ছেলে সহ মা নিখোঁজ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৫৬ বার পঠিত

স্পেশাল করেসপন্ডেন্টঃ
লক্ষ্মীপুরের রামগতিতে ৫ বছরের ছেলে সহ মা নিখোঁজের রহস্য জনক বলে মনে করছেন স্থানীয়রা ।স্থানীয় সূত্রে জানা যায় পরিবারটি রামগতি উপজেলার সেবাগ্রাম বাসিন্দা ছিলেন, নদী ভেঙ্গে যাওয়ায় তারা নতুন বাড়ি তৈরি করেন উপজেলার চররমিজ ইউনিয়নের ৬ নং চরআফজল গ্রাম। পরিবারের এক সন্তান মেহেদি হাসান (৫),স্বামী আনোয়ার সহ অন্তঃসত্ত্বা রোকসানা আক্তার দম্পতি বসবাস করে আসছেন।মঙ্গলবার রাত্র থেকে মা ও সন্তান নিখোঁজ বুধবার ঘরের মেঝেতে রক্ত লেগে থাকায় ঘটনাটি রহস্যজনক মনে করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।ঘটনার সূত্রে বুধবার (১১ মে) উপজেলার চররমিজ ইউনিয়নের চরআফজল গ্রাম থেকে ৭ জনকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১০ মে) রাতে খাওয়া শেষে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা একসঙ্গে ঘুমিয়ে পড়ে। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে বিছানায় দেখা যায়নি। এতে আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। বিষয়টি প্রতিবেশিদেরকেও জানানো হয়। একপর্যায়ে আশপাশের লোকজন ঘরে এসে মেঝেতে রক্ত দেখতে পায়। এতে তারা তাৎক্ষণিক পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পৌঁছে দুপুরে ৪ জনকে আটক করে। পরে রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে আরো তিনজনকে আটক করা হয়।
চররমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার বলেন, ঘটনাটি রহস্যজনক, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে পুলিশ তদন্ত করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991