সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
মাছ ধরার জালে উঠে এলো দিনমজুর জামাল শিকারির লাশ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ লঙ্ঘনের দায়ে তিনটি প্রতিষ্ঠানকে দশ হাজার পাঁচশত টাকা জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় গোয়াল ঘরে অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে ০৩টি গরু যারা সিন্ডিকেটের মাধ্যমে মানুষকে কষ্ট দেয় তারা দেশদ্রোহী: নাছিম রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার এনায়েতপুর বিয়ের দাবিতে মাদ্রাসার ছাত্রীর অনশন উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের

লক্ষ্মীপুরে অবৈধ ইটভাটা ধ্বংস করলো ভ্রাম্যমাণ আদালত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

মাহবুবুর রহমান জিসান স্টাফ রিপোর্টারঃ

আজ সোমবার (২৮ নভেম্বর) লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজল গ্রামের চৌধুরী বাজার এলাকায় অবৈধ ইটভাটার বিরূদ্ধে এ অভিযান চালানো হয়। এসময় দুটি চিমনি বিশিষ্ট বাংলা ইটভাটা “মেসার্স আমরী ব্রিকস”, দুই চিমনি বিশিষ্ট বাংলা ইটভাটা “মেসার্স আল্লার দান ব্রিকস” এবং চার চিমনি বিশিষ্ট “মেসার্স তিশা ব্রিকস” ফিল্ডে অভিযান পরিচালনা করে এক্সাকেভেটরের মাধ্যমে ভাটা গুলোর সম্পূর্ণ চুল্লী এবং কাঁচা ইট ধ্বংস করা হয়।

 

এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শান্তুনু চৌধুরী এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল হাসনাত খাঁন।

 

উক্ত অভিযানে সহযোগীতা করেন লক্ষ্মীপুর পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ হারুন অর রশীদ। এসময় সার্বিক সহযোগিতা করেন রামগতির ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, লাইসেন্স বিহীন অবৈধ ইটভাটা পরিচালনা ও কাঠ পোড়ানোর দায়ে ওই অভিযান চালানো হয়েছে। ফসলী জমি ও পরিবেশ রক্ষায় এ অভিযান, আগামীতেও অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991