শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

লক্ষ্মীপুর দখলকৃত জমি নিয়ে দুপক্ষের ৬জন আহত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

মোঃ রবিউস সানি আকাশ স্টাফ রিপোর্টারঃলক্ষ্মীপুর দখলকৃত জমি নিয়ে দুপক্ষের হামলায় ৬জন আহত হয়েছে। এ বিরোধ নিয়ে লক্ষ্মীপুর ১৫নং লাহারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোনোয়ার হোসেন নামে মিথ্যা মামলার জড়ানো হয়েছে দাবি আহত মোনোয়ার হোসেন ভাই রাজু’র। তিনি বলে গঠনার সময় রাজু বাড়িতে ছিলো না মারামারির শেষে মোনোয়ার আসলে তাকে মারধর করেন।

 

অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীন সওদাগর বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজু নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও কামাল নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। অন্যদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত সবাই পশ্চিম সৈয়দপুর গ্রামের বাসিন্দা।

 

অপর আহতরা হলেন- আনোয়ারা বেগম (৬০) মোঃ মনোয়ার হোসেন (২৩) সালেহা বেগম, রানী বেগম (৪৮),রোকেয়া বেগম।

 

পুলিশ ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, পশ্চিম সৈয়দপুর গ্রামের মৃত মোহাম্মদ আলী গংদের সঙ্গে একই বাড়ীর আলী আকর গংদের সাথে দীর্ঘদিনে জমি সংক্রান্ত দ্বন্দ্ব চলে আসছে। সম্প্রতি মোহাম্মদ আলীর দুই ছেলে রাজু ও আনোয়ার তাদের দখলকৃত জমিনে ঘর করতে গেলে জিতু মিয়ার ছেলে রিপন থানায় একটি অভিযোগ দায়ের করেন। তাহা আবার উভয়ের মাঝে সমাধান হয়। রাজুর দখলকৃত জমিতে ঘরের কাজ করতে গেলে জামালের স্ত্রী কুলসুম বেগম অবৈধভাবে বাধা দেয়। এতে উভয় পক্ষের মাঝে বাক বিতন্ডা সৃষ্টি হয়। পরবর্তীতে কামাল হোসেন ঘটনাস্থলে আসলে একপর্যায়ে উভয় পক্ষের মাঝে মারামারি শুরু হয়। এতে নারী- পুরুষ সহ ৬ জন আহত হয়।

 

আহত রাজু আহমেদ বলেন, আমারা ঘরের কাজ করতে গেলে জামাল গং অন্যায়ভাবে বাধা দেয় এবং আমাদের কে হুমকি ধমকি দেয়। সোমবার ঘরের ছাদের কাজ করতে গেলে কামাল হোসেন ও জামালের নেতৃত্বে মুশফিক হোসেন সাগর, সাফায়েত হোসেন সোয়াদ, শামিমসহ তাদের মহিলারা এবং অঙ্ঘাত ৫/৬ জন তারা সংঘবদ্ধ ভাবে আমাদের নির্মানাদীন ঘরের বাশ বেঙ্গে ফেলেদেয় এবং আমাদের এলোপাতাড়ি মারধর, লোহার রড ও ধারালো অস্ত্রে দিয়ে আঘাত করে। এতে আমার হাত ও পা গুরুতর জখম হয়। এতে আমি আমার মা আনোয়ারা বেগম আহত হই। খবর পেয়ে আমার ছোট ভাই মনোয়ার হোসেন আসলে তার উপরও হামলা করে তারা। আমার ছোট ভাই সুজন এ গঠনায় ছিলো না সে নোয়াখালীতে প্যারামেডিকেল কোর্স করে। আমার ভাই মোনোয়ার ও সুজনসহ আমাদের সকলের নামে মিথ্যা মামলা সাজিয়েছে তারা। আমি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। আমি এ হামলার সঠিক বিচার চাই।

 

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, দুপুরে ৫ জন হাসপাতালে ভর্তি হয়। দুইজনের অবস্থা আশঙ্কা জনক দেখে প্রাথমিক চিকিৎসার শেষে ঢাকা রেফার করা হয়েছে।

 

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসশিকুর রহমান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991