শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

লালমনিরহাটে অধ্যয়নরত অবস্থায় ছাত্রী ধর্ষণ

মিনহাজুল হক বাপ্পী
  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২০৮ বার পঠিত

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী এসসি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের নরন্নবী নুরু নামে এক দুষ্টু শিক্ষকের বিরুদ্ধে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সেই ছাত্রী অপমান সইতে না পেরে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন।
মঙ্গলবার (২২ মার্চ) রাত ৯টার দিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ২ মার্চ দুপুর ২টার দিকে উপজেলার মুসরাত মদাতীর (৬ নম্বর ওয়ার্ড) মকছুদার রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি কাউকে জানালে ছাত্রীকে হত্যার হুমকি দেন শিক্ষিক নুরন্নবী নুরু। ফলে গত ২০ মার্চ সকালে ওই ছাত্রী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। বর্তমানে সে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

অভিযুক্ত শিক্ষক উপজেলার মুসরাত মদাতী (৬নং ওয়ার্ড) আইয়ুব আলীর ছেলে। তিনি ভোটমারী এসসি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার অপারেটর হিসাবে কর্মরত এবং এলাকার বিভিন্ন ছাত্র-ছাত্রীদের প্রাইভেট টিউটরিং দেওয়ার জন্য পরিচিত। ওই ছাত্রীও একই এলাকার বাসিন্দা।

অভিযোগে বলা হয়, ওই এলাকার মকছুদার রহমানের বাড়িতে শিক্ষক নুরুন্নবী নুরু বিভিন্ন ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। ছাত্রটিও সেখানে তার কাছে প্রাইভেট পড়তেন। এ অবস্থায় গত ২ মার্চ দুপুর ২টার দিকে ছাত্রীকে পরামর্শ দিতে ফোন করেন নুরুন্নবী। মেয়েটি পরামর্শের জন্য গেলে এবং বাড়িতে আর কেউ না থাকলে লম্পট শিক্ষক তাকে একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করতে চাইলে সে তার মুখ চেপে ধরে হত্যার হুমকি দেয়। ধর্ষণের পর মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে সহপাঠীসহ তার বাবা-মাকে জানায়। বিষয়টি সুষ্ঠু বিচারের জন্য ছাত্রীর বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে লম্পট শিক্ষক নুরনবী নুরু ক্ষিপ্ত হয়ে ওঠে।

এলাকায় গুজব ছড়িয়ে পড়লে ২০ মার্চ সকাল ১০টার দিকে ওই শিক্ষক ছাত্রীর বাড়িতে গিয়ে ছাত্রীকে তুলে নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান। ফলে জনমনে বিব্রত হওয়ার ভয়ে সকাল সাড়ে ১১টার দিকে বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন ওই ছাত্রী। এ দৃশ্য দেখে তার পরিবারের লোকজন চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মেয়েটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রেজি নং ২৭৮২/১৮ বেট নং ২০।

অভিযুক্ত শিক্ষক নুরনবী নুরু-এর সঙ্গে মন্তব্যের জন্য যোগাযোগ করা যায়নি। এরপর একাধিকবার মোবাইল ফোনে কল করলেও তা বন্ধ পাওয়া যায়।

ভোটমারী এসসি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সমাধানের চেষ্টা করছেন বলে জানান। এ নিয়ে না লিখতে অনুরোধও করেন তিনি।

জেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, কেউ অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991