শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

লালমোহনে সাংবাদিক শাহিন আলম মাকসুদের মায়ের মাতৃবিয়োগ, এমপি শাওন‘র শোক

স্টাফ রিপোর্টারঃ মোঃ এমরান হাসান আলীম
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ২২৬ বার পঠিত

ভোলার লালমোহন প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহিন আলম মাকসুদের মমতাময়ী মা সাফিয়া খাতুন (৮৩)শনিবার ভোর ৫টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। সাফিয়া খাতুন গত প্রায় ২৫ দিন পূর্বে লালমোহনে বাসায় ব্রেইন স্ট্রোক করেন এবং লালমোহন থেকে সাথে সাথে তাকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দিন বাধ্যক্যজনিত এবং ব্রেইন স্ট্রোক রোগে ভোগে মৃত্যুবরণ করেন তিনি।এদিকে সাংবাদিক শাহিন আলম মাকসুদ এর মায়ের মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এক শোক বার্তায় এমপি শাওন শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং এই মহিয়সী নারীকে মহান আল্লাহ জান্নাত করুন।
মরহুমার জানাযা শনিবার সন্ধ্যার পর লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ভাগন হাওলাদার বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। উক্ত জানাযায় মরহুমের আত্নীয়স্বজন, লালমোহনের বিভিন্ন নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991