মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

শহীদ শেখ কামাল ক্রীড়াঙ্গনে চিরস্মরনীয় হয়ে থাকবেন- এমপি শাওন

মোঃ এমরান হাসান আলীম
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৪৫ বার পঠিত

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ ও চৌকস ক্রীড়া সংগঠক। তিনি উপমহাদেশের অন্যতম সেরা ক্রীড়া সংগঠন ও বাংলাদেশে আধুনিক ফুটবলের প্রবর্তক ছিলেন। এছাড়া তিনি ঢাকা থিয়েটার ও আবাহনী ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাতা ছিলেন। শৈশব থেকে ফুটবল, ক্রিকেট, হকি, বাস্কেটবল, বলিবলসহ বিভিন্ন খেলাধুলায় অনেক উহসাহ ছিল তার। ১৯৪৯ সালের আজকের এইদিনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে তিনি শাহাদাত বরন করেন।

শুক্রবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীরমুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৩তম শুভজন্মদিন উপলক্ষে আলোচনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্যে এসব কথা বলেন এমপি শাওন।

বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা, পৌরসভা ও সকল সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি অধ্যাপক মোঃ বজলুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপনের সঞ্চালনায় এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট তোফাজ্জল মিয়া, মোখলেছুর রহমান হাওলাদার, দিদারুল ইসলাম অরুন, আবুল কাশেম মিয়া, উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, রমাগঞ্জ ইউপি চেয়ারম্যান মোস্তফা মাস্টার, বদরপুর ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার সহ ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভার আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন ওলামালীগের সভাপতি মাওলানা শাহে আলম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991