বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেফতার ঘূর্ণিঝড় রেমালের কারণে কুয়াকাটায় সৈকতে ভেসে এসেছে মৃত হরিণ সেপটিক ট্যাংক ভেঙে অনেক মাংস পেয়েছি জানিয়েছেন ডিবি হারুন কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন ২০২৪  ঝিনাইগাতীতে নবাগত ইউএনও’র বরণ অনুষ্ঠান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী ঘূর্ণিঝড় ১৭ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি, ১৬ জেলায় ১২ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বিমানবাহিনী প্রধান হলেন হাসান মাহমুদ খাঁন

শাহজাদপুরে বারো লক্ষ টাকার বিনিময়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ; ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

 

কে এম নাছির উদ্দীন সিনিয়র ক্রাইম রিপোর্টার: সিরাজগন্জের শাহজাদপুরে চরকৈজুরী মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, অভিভাবক ও এলাকাবাসীর অভিযোগ চলতি বছর গত মাসের ২০/৪/২০২৪/ শনিবার তারিখে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ পরিক্ষায় ১২,০০,০০০/- (বারো লক্ষ) টাকার বিনিময়ে অসৎ উপায়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ একজন কে সহকারী প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ প্রদান করেন। অর্থের বিনিময়ে তড়িঘড়ি করে নিয়োগ দেওয়া হয়েছে। যা নিয়ে এলাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জেলা প্রশাসন ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিপ্তরে দাখিলকৃত অভিযোগে জানা গেছে, পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে চরকৈজুরী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ ১২,০০,০০০/- (বারো লক্ষ) টাকার বিনিময়ে একজন কে সহকারী প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ প্রদান করেন।এলাকাবাসী বলেন পরিকল্পনা করে নিয়োগ দিয়েছেন।

ম্যানেজিং কমিটির সদস্য মোঃ অবসর প্রাপ্ত সেনাবহিনীর কর্মকতা মোহাম্মদ ফজলুল হক বলেন, এই নিয়োগের বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ আমাকে টাকা দিতে এসেছিলেন কিন্ত আমি টাকা নেইনি। কমিটির সদস্যদের অনুমোদন না নিয়ে তিনি একাই এ নিয়োগ দিয়েছে।

এ ব্যাপারে চরকৈজুরী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ কে এ বিষয়ে বারবার ফোন দিলেও তিনি স্বাক্ষাতকার দিতে টালবাহানা করেন।

এবিষয়ে শাহজাদপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এম শাহাদত হোসেন বলেন, যদি এমন ঘটনা হয়ে থাকে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991