সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

শিবগঞ্জে সৈয়দ নজরুল ইসলাম সরকারের উন্নয়ন তুলে ধরেন ১০ হাজার মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯০ বার পঠিত

মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক নেতাকর্মীদের প্রচারে আনন্দ মুখর হয়ে উঠেছে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসন।

আওয়ামী লীগ নেতাকর্মীরা সরকারের উন্নয়ন ও সফলতার দিক তুলে ধরেন সাধারণ ভোটারদের সামনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে দিনরাত পরিশ্রম করে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন সৈয়দ নজরুল ইসলাম । এরই ধারাবাহিকতায় মঙ্গলবার এই আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ও সাদা মনের মানুষ জনগণের ভালোবাসার বন্ধু শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম নেতৃত্বে প্রায় ১০ হাজার মোটর সাইকেলের এক বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেল ৫ টার দিকে উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাণীহাটি জিরো পয়েন্ট এলাকায় এসে সমবেত হয়। এরপর সেখান থেকে হাজার হাজার মোটর সাইকেল নিয়ে সমর্থকরা শোভাযাত্রা শুরু করেন। শোভাযাত্রাটি শিবগঞ্জ বাজার হয়ে কানসাটসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এ সময় রাস্তায় থেমে থেমে বিভিন্ন যায়গায় পথসভা করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুল ইসলাম, চেয়ারম্যান,শিবগঞ্জ উপজেলা পরিষদ ও সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। তিনি প্রতিটি গ্রামের মানুষের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র ও সফলতার কথা তুলে ধরেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান সৈয়দ নজরুল ইসলাম ।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র সৈয়দ মনিরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ ও সাংগঠনিক সম্পাদক,শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, আবু আহমদ নজমুল কোবির মুক্তা, সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগ, শিবগঞ্জ উপজেলা শাখা।মোঃ আতিকুল ইসলাম টুটুল খান সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ,শিবগঞ্জ উপজেলা শাখা। আরিফুল ইসলাম পূর্ণাঙ্গ জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক,আব্দুল আওয়াল গনি জোহা সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, মোহাঃ তোসিকুল ইসলাম টিসু সাধারণ সম্পাদক, আওয়ামী যুবলীগ, শিবগঞ্জ উপজেলা শাখা, মতিউর রহমান শ্রম বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ শিবগঞ্জ উপজেলা শাখা, মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ,শিবগঞ্জ উপজেলা শাখা । এতে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বিন্দুরা উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991