সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

শ্রীপুরে, কৃষকের ধান কেটে দিলেন উপজেলা কৃষকলীগ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২১৯ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে, কৃষকের ধান কেটে দিলেন উপজেলা কৃষকলীগ।

শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার:-গজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌর কৃষক লীগ। লোহাগাছ গ্রামের দরিদ্র কৃষকের ধান কেটে দিলেন উপজেলা কৃষকলীগ।

উপজেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন রানা ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম উদ্যোগে, শ্রীপুর পৌর ৩নং ওয়ার্ড (লোহাগাছ) গ্রামের কৃষক তাইজুল ইসলাম ও মহব্বত আলীর ধান কেটে দেন। ধান কাটায় অংশ নেন শ্রীপুর উপজেলা কৃষকলীগ, পৌর কৃষকলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষকলীগ।

পৌর কৃষকলীগের সভাপতি মোঃ সাইফুল কবিরের নেতৃত্বে, ধান কাটায় আরো অংশ নেন। শ্রীপুর পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক, পৌর ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সফল যুগ্ন-সাধারণ, মোঃ রাজিবুল হাসান সবুজ। শ্রীপুর পৌর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক, রুবেল শেখ। কৃষকলীগ নেতা সহিদুল ইসলাম, জহিরুল, ৩ নং ওয়ার্ড কৃষকলীগের সাধারন-সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম সহ নেতৃবৃন্দ।

ধান কাটার বিষয়ে কৃষক মহব্বত আলী বলেন, এক বিঘা খেতের ধান কাটতে ৬/৭ হাজার টাকা লাগে, হাতে টাকা নেই, ধান পেকে গেছে, কাজের লোকের অভাবে ধান নষ্ট হচ্ছে। আমার দু:খ-কষ্টের কথা শুনে কৃষকলীগের নেতারা এগিয়ে এসে আমার ধান কেটে দিয়েছেন তার জন্য আমি কৃষকলীগের ভাইদেরকে ধন্যবাদ জানাই এবং তাদের জন্য সবার দোয়া করি ও সবার কাছে দোয়া চাই।

কৃষকদের ধান কাটার বিষয়ে উপজলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন রানা বলেন, শ্রীপুরের শান্তি কন্যা, আমাদের শ্রীপুর উপজেলা কৃষকলীগের একমাত্র অভিভাবক।
বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা রুমানা আলী টুসি (এমপি) এর সরাসরি তত্ত্বাবধানে ও গাজীপুর জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আতিকুর রহমান লিটন এর নেতৃত্বে শ্রীপুর উপজেলা কৃষক লীগ, শ্রীপুর পৌরসভা ৩ নং ওয়ার্ডের লোহাগাজ গ্রামের হতদরিদ্র কৃষক মোঃ তাজুল ইসলাম ও মহব্বত আলীমের জমির ধান কেটে মাড়াই করে দেওয়া হয়েছে, এবং আমাদের এই ধান কাটা কার্যক্রশ ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991