বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

শ্রীপুরে গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজের সহযোগীতায় খানাখন্দে ভরা রাস্তা মেরামত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৬৭ বার পঠিত

রতন, গাজীপুর জেলা ব্যুরো প্রধানঃ

দীর্ঘদিন ধরে খানাখন্দে ভরা আর একে সিরামিক্স থেকে ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তাটি কার্পেটিংয়ের মধ্য দিয়ে পাঁকা করনের কাজ শেষ করল এল জি আরডি মন্ত্রনালয় ।
দীর্ঘদিন ধরে খানাখন্দে ভরা ছিল রাস্তাটি ।ভোগান্তিতে ছিল রাস্তা ব্যবহারকারী প্রায় ১৫ থেকে ২০ হাজার জনতা। জন ভোগান্তি দূরীকরণের লক্ষে গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজের সহযোগীতায় “২১ শের শেষের দিকে শুরু হয় রাস্তাটির মেরামতের কাজ । আর এ কে সিরামিক্স থেকে শুরু করে ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় বারোশ মিটার ওই রাস্তা মেরামত করতে প্রায় ৯২ লক্ষ টাকা খরচা হয়েছে বলে জানান এলজিআরডি মন্ত্রনালয় । রাস্তাটি পুর্বেও কার্পেটিং করা হলেও অসাধু মাটি ব্যাবসায়ীদের ড্রাম ট্রাক চলাচলের কারণে বড় বড় গর্তের সৃষ্টি হয় ।রাস্তা মেরামত হলেও কতদিন তা ঠিক থাকবে তা নিয়ে সংসয় তাদের মনে। মাটি ব্যাবসায়ীদের ড্রাম ট্রাক চলাচল বন্ধ না করা গেলে পিচ রাস্তা কতদিন ঠিক রাখা যাবে সেই প্রশ্ন রয়েই যাচ্ছে।
রতন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991