সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৪৭ বার পঠিত

 

শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র ক্রাইম রিপোর্টার: গাজীপুরের শ্রীপুর উপজেলায় কলেজ ছাত্র হত্যা মামলার অন্যতম আসামি কিশোর গ্যাং লিডার ইমরান’কে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি এবং ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

(২৩’শে মে ২০২৪) বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে প্রেস রিলিজ দেন।

প্রেস রিলিজে গোয়েন্দা পুলিশ উল্লেখ করে, পূর্ব শত্রুতার জের ধরে গতো (২১’শে মে ২০২৪) মঙ্গলবার রাত আটটার দিকে কলেজ ছাত্র ফরিদ আহমেদ’কে এলোপাতাড়ি মারধর করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এক পর্যায়ে তাকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় শ্রীপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করার পর ঘাতকদের ধরতে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ অভিযানে নামে।

(২২’শে মে ২০২৪) বুধবার মধ্য রাতে শ্রীপুরের অবদা মোড় থেকে গ্রেফতার করা হয় ইমরান’কে। এরপর তার দেওয়া তথ্য মতে অপর আসামিদেরকেও গ্রেফতারের অভিযানের নামে গোয়েন্দা পুলিশ। তবে অন্য আসামিরা গা ঢাকা দেওয়ায় তাদের গ্রেফতার করা যায়নি।

জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন জানান, কিশোর গ্যাং লিডার ইমরানের বিরুদ্ধে এর আগেও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে থানায়। এছাড়াও এই হত্যাকাণ্ডের সাথে বাকি যারা জড়িত রয়েছে তাদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য: কলেজ ছাত্র ফরিদ হত্যা মামলায় ১৪ জনকে আসামি করে আরো বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে শ্রীপুর থানায় হত্যা মামলা দায়ের করে ফরিদের পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991