বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

শ্রীপুরে চুর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার চোরাইকৃত ১০টি মোটরসাইকেল উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পঠিত

 

আলমগীর হোসেন সাগর স্টাফ রিপোর্টার:  গাজীপুরের শ্রীপুরে আন্তজেলা মোটরসাইকেল চুর চক্রের ৫ সদস্যকে গ্রেফতারের পর চোরাইকৃত ১০টি মোটরসাইকেল উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বুধবার (২০মার্চ) বেলা ১২টায় শ্রীপুর থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান,গাজীপুর জেলা পুলিশের কালিয়াকৈর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন। এসময় শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্ জামান, পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন, মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এসআই মো. এনায়েত কবিরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

গ্রেফতারকৃত আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা হল কিশোরগঞ্জের সদর উপজেলার ফিসারী রোড় এলাকার সিরু মিয়ার ছেলে শিপন হোসেন (৩০) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আলীহরগাতি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে দুরন্ত খান (৩০), ময়মনসিংহের নান্দাইলের বৈতাগৈর গ্রামের চন্দন সরকারের ছেলে রঞ্জিত সরকার (২৯), নেত্রকোনার পশ্চিম বিলাশপুর গ্রামের মো. মুন্নাফের ছেলে রিপন মিয়া (২১) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সাগর (২১)।

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন বলেন, গত ১০মার্চ রাত দেড়টার দিকে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে এসএম পলাশের মালিকানাধীন একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর তদন্তে নামে শ্রীপুর থানা পুলিশ। তদন্তে নেমেই পুলিশ মোটর সাইকেল চোর চক্রের বড় এক সিন্ডিকেটের সন্ধান পায় এবং শ্রীপুর পৌর এলাকার চন্নাপাড়া থেকে দুরন্ত খান ও রঞ্চিত সরকারকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মাওনা এলাকা থেকে শিপন হোসেনকে গ্রেফতারের পর গাজীপুরের শ্রীপুর, ময়মনসিংহের গফরগাঁও, নান্দাইল, ঈশ্বরগঞ্জ, কিশোরগঞ্জের সদর, করিমগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় অভিযান চালানো হয়। এসময় তাদের দেয়া তথ্য মধ্যে ১০টি মোটরসাইকেল উদ্ধার করে রিপন মিয়া ও সাগরকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা গাজীপুর, টাঙ্গাইল ও ময়মনসিংহসহ বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, শেরপুর, জামালপুরসহ বিভিন্ন জায়গাতে বিক্রি করে থাকে। এরা সংঘবদ্ধ আন্তজেলা চোর চক্র। শিপন মিয়ার বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। সে ৫/৬বছর যাবৎ মোটরসাইকেল চুরির সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজামান বলেন, উদ্ধারকৃত মোটরসাইকেল গুলো আদালতের মাধ্যমে কাগজপত্র পর্যালোচনা করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হচ্ছে। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991