শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ন
ঘোষনা
লক্ষ্মীপুর ৪ আসনি নৌকার জয় হবে সৈকত। মির্জাগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা নওগাঁয় ২৫০শয্যা জেনারেল হাসপাতাল জনবল ও অবকাঠামো সংকটে সিরাজগঞ্জ সলঙ্গা রক্তাক্ত সলঙ্গা বিদ্রোহের একশত এক বর্ষ আজ। পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যার প্রতিবাদে মানববন্ধন। থামছে না অবৈধ বালু উত্তোলন, বেড়েছে কারখানা নদীর তীব্র ভাঙ্গন। নারীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেল চালক; সন্ধান পাওয়া পরিবারের মির্জাগঞ্জে মৃত্যুদণ্ড ও সাজা প্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেফতার পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাতক্ষীরা নলতায় মুক্তিযোদ্ধা ফার্নিচার প্রতিষ্ঠান পুড়ে ছাই।

শ্রীপুরে চড়ুইভাতি খেলতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে সাত দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় এক শিশু মৃত্যু

আলমগীর হোসেন সাগর, গাজীপুর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পঠিত

শ্রীপুরে চড়ুইভাতি খেলতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে সাত দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শিশু উম্মে মাকতুমা আক্তার (৯) মৃত্যু হয়েছে। সে তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য সাইটালিয়া গ্রামের মনিরুজ্জামান মানিকের মেয়ে। সোমবার (৩১ জানুয়ারী) সকালে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন শিশুটির মৃত্যু হয়। শিশুটির বাবা বিষয়টি নিশ্টিত করেছেন।

নিহত শিশুর বাবা মানিক জানান, শিশু মাকতুমা স্থানীয় সাইটেলিয়া দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তার মাদ্রাসা বন্ধ থাকায় গত ২৩ জানুয়ারি দুপুরে সে তার কয়েকজন সহপাঠিকে নিয়ে বাড়ির পাশে চড়ুইভাতির খেলছিল। এসময় অসাবধানতাবশত রান্নার চুলা থেকে তার শরীরে আগুন লেগে যায়। পরে শিশুর কান্না শুনে স্বজনেরা তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার্ড করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে শিশু উম্মে মাকতুমা আক্তার মারা যায়। আগুনে তার শরীরের ২৪ শতাংশ পুড়ে গিয়েছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991