শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

শ্রীপুরে দিনমজুরকে মেরে দাড়ি ছিরে ফেললেন দোকানদার

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৮৫ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক দিনমজুরকে মেরে মুখের দাড়ি ছিঁড়ে ফেলার ঘটনা ঘটেছে।
শনিবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের জৈনা বাজার এলাকায় ওই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

ভুক্তভোগী দিনমজুর মানিক মিয়া ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই গ্রামের মো. চান মিয়ার ছেলে। অভিযুক্ত মো. আব্দুর রহিম (৪৫) উপজেলার কাওরাইদ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে।

ভুক্তভোগী দিনমজুর মো. মানিক মিয়া বলেন, রাস্তা ধরে একজন হকার যাচ্ছিলেন শাড়ি, লুঙ্গি নিয়ে। এ সময় আমি মার্কেটের সামনে নামিয়ে শাড়ি লুঙ্গি পছন্দ করছিলাম। প্রচণ্ড রোদ থাকায় একটু মার্কেটের বারান্দায় বসে কাপড় দেখছিলাম।

এ সময় রহিম এসে হকারকে গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে মারধর শুরু করে। পরবর্তীতে আমি প্রতিবাদ করে বলি যে, আপনি একটু বেশি বাড়াবাড়ি করছেন। এ কথা বলার সঙ্গে সঙ্গে তিনি আমার মুখের লম্বা দাড়ি মুঠো করে টেনে হেঁচড়ে দোকানের ভেতর নিয়ে যায়।

তখন আমার দাড়ি সজোরে টান দিলে ছিঁড়ে যায়। এ সময় আমি ডাক চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে আমাকে রক্ষা করে। তিনি আরও জানান, এর আগে হকার মো. সাইফুল ইসলাম ক্ষমা চাইলেও সে আমার উপর চড়াও হয়ে মুখের দাড়ি ছিঁড়ে ফেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991