সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত  গাজীপুরের শ্রীপুরে বিচারের দাবিতে ছেলের লাশ নিয়ে থানায় বাবা দুর্গোৎসব উপলক্ষে বিসর্জন ঘাট পরিদর্শনে মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।  আসন্ন সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে। দলিল লেখকের মরদেহ উদ্ধার, স্ত্রী আটক বাড়ি থেকে দলিল লেখকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তার সহ শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ বগুড়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। দুর্গাপুর কলমাকান্দা -১ আসনের সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত নওগাঁতে ৯৫ ভাগ বিয়ে হয় যৌতুকের বিনিময়।  কারিগরি শিক্ষা থাকলে বেকার থাকার কোন ভয় থাকে না – এমপি শাওন

শ্রীপুরে র‌্যাবের অভিযানে ১৪৪ বোতল ফেনসিডিলসহ আটক ২জন

শামীম আল মামুন 
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

শনিবার (১৮ জুন) দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার বাঘমারার জান্নাতুল আতফাল মাদ্রাসা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব-১ কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এসময় তাদের কাছ থেকে ০১টি মোটর সাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ ৩২০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মো.মিন্টু মিয়া গাজীপুর জেলার শ্রীপুরের বাঘমারা এলাকার মৃত জামাল মিয়া ছেলে এবং মো. আকরাম চৌধুরী কিশোরগঞ্জের সদরের সুখি নীলগঞ্জ এলাকার বাদল চৌধুরীর ছেলে।

র‌্যাব জানায়, গাজীপুরের একটি আভিযানিক দল গােপন সংবাদ ও বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলা হতে মোটর সাইকেল করে ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে গাজীপুর এর দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র ক্যাম্পের আভিযানিক দল গাজীপুরের শ্রীপুরে বাঘমারা জান্নাতুল আতফাল মাদ্রাসা সংলগ্ন কে এম সুপার মার্কেট এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে।

চেকপোষ্ট পরিচালনা সময় মোটর সাইকেলটি চেকপোস্ট অতিক্রম করার সময় মো. মিন্টু মিয়া ও মো.আকরাম চৌধুরী নামের দুই মাদক কারবারিকে মোটরসাইকেলসহ হাতে নাতে আটক করেন।

র‍্যাব আরও জানান,আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে,তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।তারা মোটরসাইকেল দ্বারা অভিনব পদ্ধতিতে বিভিন্ন সময় ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক বহন করে দেশের বিভিন্ন জেলায় পাইকারি মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে।এ ব্যাপারে শ্রীপুর মডেল থানায় মাদক আইনে মামলা করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991