বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

শ্রীপুর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন শাহজাহান সভাপতি, আক্তারুল মাস্টার সাধারণ সম্পাদক

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার গাজীপুর মহানগরের সাগর সৈকত কনভেনশন সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে শাহজাহান ফকিরকে শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি ও আক্তারুল আলম মাস্টারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও কমিটিতে ডা. সফিকুল ইসলামকে সিনিয়র সহসভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ও শেখ ফরিদা জাহান স্বপ্নাকে সহ-সভাপতি, মশিউর রহমান খান টিটুকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মোসলেম উদ্দিন মৃধাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথী হিসেবে বক্তব্য দেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটু, গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়্যেদুল আলম বাবুল, কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু, সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, কেন্দ্রীয় মহিলা দল নেত্রী মর্জিনা আফসার প্রমুখ।

বক্তরা বলেন, জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় আসীন হওয়া এই অবৈধ সরকার গণতন্ত্র প্রতিষ্ঠার প্রধান প্রতিবন্ধক। ভোট ডাকাত অবৈধ এই সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করে গণতন্ত্র প্রতিষ্ঠার এই প্রতিবন্ধকতা দূর করতে হবে। আজ মানুষের স্বাধীনতা নেই, ইজ্জত-সম্মান নেই, অর্থনৈতিক অবস্থা ধ্বংস হয়ে গেছে, দেশের সার্বভৌমত্ব আজ হুমকির মুখে, মানুষের কথা বলার অধিকার নেই, হামলা-মামলায় আমরা জর্জরিত। এই অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, তারেক জিয়াকে বীরের বেশে দেশে ফিরিয়ে এনে মুক্ত বিহঙ্গের মতো শহীদ জিয়ার রাজনৈতিক উত্তরাধিকার প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991