রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৫৩ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহী সারদা পুলিশ একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৌলতপুরে চৈতালি-তে বাড়ছে গম-ভুট্টা-সরিষা সন্দ্বীপ থানা পুলিশের অভিযানে তিন ঘন্টার মধ্যে চোর আটক। ত্রিশালে একতা ব্রিকস ভাটায় অবাধে পোড়ানো হচ্ছে কাঠ স্ত্রী প্রাইমারী স্কুলে চাকুরী করে,স্বামী ভূয়া নিয়োগ দেখিয়ে টাকা নিতেন গাইবান্ধায় রাইচ কুকার বিস্ফোরন ক্ষতিগ্রস্তদের মাঝে সরকারি সহায়তা প্রদান। সাভারে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জ সদরে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২। রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশা জাতীয় ইনজেকশনসহ স্বামী- স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শ্রীপুর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন শাহজাহান সভাপতি, আক্তারুল মাস্টার সাধারণ সম্পাদক

আলমগীর হোসেন সাগর 
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৯৫ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার গাজীপুর মহানগরের সাগর সৈকত কনভেনশন সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে শাহজাহান ফকিরকে শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি ও আক্তারুল আলম মাস্টারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও কমিটিতে ডা. সফিকুল ইসলামকে সিনিয়র সহসভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ও শেখ ফরিদা জাহান স্বপ্নাকে সহ-সভাপতি, মশিউর রহমান খান টিটুকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মোসলেম উদ্দিন মৃধাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথী হিসেবে বক্তব্য দেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটু, গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়্যেদুল আলম বাবুল, কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু, সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, কেন্দ্রীয় মহিলা দল নেত্রী মর্জিনা আফসার প্রমুখ।

বক্তরা বলেন, জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় আসীন হওয়া এই অবৈধ সরকার গণতন্ত্র প্রতিষ্ঠার প্রধান প্রতিবন্ধক। ভোট ডাকাত অবৈধ এই সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করে গণতন্ত্র প্রতিষ্ঠার এই প্রতিবন্ধকতা দূর করতে হবে। আজ মানুষের স্বাধীনতা নেই, ইজ্জত-সম্মান নেই, অর্থনৈতিক অবস্থা ধ্বংস হয়ে গেছে, দেশের সার্বভৌমত্ব আজ হুমকির মুখে, মানুষের কথা বলার অধিকার নেই, হামলা-মামলায় আমরা জর্জরিত। এই অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, তারেক জিয়াকে বীরের বেশে দেশে ফিরিয়ে এনে মুক্ত বিহঙ্গের মতো শহীদ জিয়ার রাজনৈতিক উত্তরাধিকার প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991