শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ঘোষনা
শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার

শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবে, মাতৃজগত পরিবারের অভিভাবক মানবতার, খান সেলিম রহমান এর জন্মদিন পালিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১১৭ বার পঠিত

মোঃ শামীম আল মামুন, স্টাফ রিপোর্টারঃ

ভোলা লালমোহন ধলি গৌরনগর নগর ৮ নং ইউনিয়নের গর্ব বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রব মিয়া- ও মাতা জরিফা খাতুন, উনাদের সুযোগ্য সন্তান। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মাতৃজগত টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ঢাকা মিরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলী, মানবতার ফেরিওয়ালা, খান সেলিম রহমান, এর জন্মদিন উপলক্ষে। ১২’ই নভেম্বর ২০২২ইং শনিবার সন্ধা ৭:ঘটিকার সময়, শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবে, উদযাপন করা হয়।

 

দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার ও শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃ এনামুল হক এর সভাপতিত্বে। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা- মাতৃজগত টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সিনিয়র ক্রাইম রিপোর্টার, শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শেখ মোঃ হুমায়ুন কবিরের সন্চালনায়।

উপস্থিত ছিলেন দৈনিক চৌকস পত্রিকার স্টাফ রিপোর্টার উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক, শেখ জসিম, দৈনিক দেশবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ও উক্ত প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল পারভেজ, দৈনিক বর্তমান কথা পত্রিকার স্টাফ রিপোর্টার ও উক্ত প্রেসক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন জয় সরকার, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার ও উক্ত প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আল মামুন। মাতৃজগত পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি ও উক্ত প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন সাগর, বাংলাদেশ কৃষকলীগ শ্রীপুর পৌর শাখা’র সাধারণ সম্পাদক মোঃ রাজিবুল হাসান সবুজ, Cntv24.com এর গাজীপুর জেলা প্রতিনিধি ও উক্ত প্রেসক্লাবের কার্যকারী সদস্য তাওহীদ ইসলাম আসিফ।

মাওনা পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগ নেতা, মোঃ আব্দুল আলীম ইমন শেখ। সহ শ্রীপুরে কর্মরত বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

মানবতার ফেরিওয়ালা খান সেলিম রহমান এর জন্মদিন উপলক্ষে কেক কাঁটা অনুষ্ঠানে, শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ এনামুল হক, উক্ত প্রেসক্লাবের পক্ষ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন।

মাতৃজগত পরিবারের অভিভাবক মানবতার ফেরিওয়ালা জনাব খান সেলিম রহমান এ, যার সততা, নিষ্ঠা, ও আদর্শ প্রতি নিয়তই যে কাউকে মুগ্ধ করে দেয়, তাঁর ইমেজের ভেতর খুঁজে পাওয়া যায় মা মাঁটির গন্ধ। তাঁর বিশেষ গুণ হল সদা মিষ্টিভাষী, বিনয়ী ও স্পষ্ট সত্যবাদি। এই ক্লীন ইমেজের নেতৃৃত্বের প্রতি রয়েছে, সাধারণ নির্যাতিত অসহায় মানুষের শ্রদ্ধা ভরা ভালোবাসা। মানবতার ফেরিওয়ালা, শ্রদ্ধেয় খান সেলিম রহমান জন্মদিনে শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের পক্ষ জানাই শুভেচ্ছা ও শুভ জন্মদিন, পাশাপাশি উনার সুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991