শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

সকল অপশক্তিকে রাজনীতিকভাবেই মোকাবিলা করা হবে—খাদ্যমন্ত্রী

জুল‌ফিকার আলী সম্রাট, নওগাঁ জেলা ব‌্যু‌রো প্রধান :
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২১৩ বার পঠিত

বঙ্গবন্ধুর আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় অবদান রাখার আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আজ বুধবার (২৭ জুলাই) বেলা ১২টায় স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁ শহরের সরিষাহাটির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় তিনি এ আহবান জানান।

খাদ্যমন্ত্রী বলেন, দেশের সর্ববৃহৎ ও জনপ্রিয় রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে যখন নানা ষড়যন্ত্র চলছিল সেই দুর্দিনে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেক লীগ শেখ হাসিনার মর্যাদা ফিরিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছিল।

সবাইকে সু-সংগঠিত থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিল তারা আবারও মাথাচাড়া দিয়ে উঠতে চাচ্ছে। তারা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কার্যালয়ে ঘেরাও করতে চায়। সরকারের পতন ঘটাতে চায়। আওয়ামী লীগ পরিবারের একবিন্দু রক্ত কণা বেঁচে থাকা পর্যন্ত এই স্বপ্ন তাদের সফল হবে না। আওয়ামী লীগ ও স্বাধীনতার স্বপক্ষে যারা রয়েছেন তাদেরকে কেউ কোনদিন দাবিয়ে রাখতে পারবে না। সকল অপশক্তিকে রাজনীতিকভাবেই মোকাবিলা করা হবে বলে উল্লেখ করেন তিনি।

সাধন চন্দ্র মজুমদার বলেন-শুধু সম্মেলন আর প্রতিষ্ঠা বার্ষিকী পালনের মধ্যে সীমাবদ্ধ থাকলে হবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করে আওয়ামী লীগকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। সবাই মিলে সু-সংগঠিত থাকলে এমন কোন শক্তি নেই প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আওয়ামী লীগকে হারাতে পারে।

আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেকসহ, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, যগ্ম-সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কমল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ওমর ফারুক সুমন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বক্তব্য রাখেন।

পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে নেতৃবৃন্দ।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991