শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

সখীপুরে বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের তিন সদস্য গ্রেফতার 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩২ বার পঠিত

মোঃ রতন মিয়া স্টাফ রিপোর্টারঃ টাংগাইলের সখীপুরে বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরির সাথে জড়িত চোর চক্রের তিন সদস্য গতকাল সখীপুর থানা পুলিশের হাতেনাতে ধরা পড়েছে।

উপজেলার বহেরাতৈল এলাকায় গতকাল রাতে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল করিম সাহেবের নেতৃত্বে পুলিশের একটি টীম বিশেষ অভিযান পরিচালনার সময় ট্রান্সফর্মার চোরদের চুরি করতে দেখতে পান।

পুলিশ খুব গোপনীয় সতর্কতার সহিত চোর চক্রের তিন সদস্য হাতেনাতে ধরা পড়ে এবং বাকী আরো তিন জন পালিয়ে যেতে সক্ষম হয়। ইতিপূর্বে গত ৬ই সেপ্টেম্বর দিবাগত রাতে দামিয়া পাড়া হামের মোড় সংলগ্ন সংযোগ বিহীন একটি ট্রান্সফর্মার চুরি হয় এবং গত ৮ই সেপ্টেম্বর দিবাগত রাতে মধ্যে আড়াই পাড়া বিল্লাল মেম্বার মোড় হতে আরো একটি সচল লাইনের ট্রান্সফর্মার চুরি হয়। পরপর দুটি দুর্ধর্ষ চুরির ঘটনায় পুরো সখীপুরে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় এবং জনমনে প্রচন্ড ক্ষোভের জন্ম নেয়।

বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়া ফলাও করে সংবাদ প্রচার করায় বিষয়টি প্রশাসন অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করতে থাকেন। এমনিবস্থায় গত ১০ই সেপ্টেম্বর শনিবার দিবাগত রাতে বহেরাতৈল এলাকায় ট্রান্সফর্মার চুরি করার সময় পুলিশের হাতে চোর চক্রের তিন সদস্য হাতেনাতে ধরা পড়ে। পুলিশ চোরদের গ্রেফতার করে সখীপুর থানা হাজতে প্রেরণ করেন। এ ঘটনার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার এস, আই মোহাম্মদ আলী।

চোরদের চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ একটি হাইচ গাড়ী জব্দ করে থানায় আটক রাখা হয়েছে। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জনাব রেজাউল করিম সাহেবের বলিষ্ঠ পদক্ষেপে চোরদেরকে দ্রুত গ্রেফতার ও উপযুক্ত বিচার করে দৃষ্টান্ত স্থাপন করবেন বলে আমজনতার বিশ্বাস।

কেননা কাজের দক্ষতা ও অধিক পারদর্শীতার কারণে টাংগাইলের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন সখীপুর থানার বর্তমান ওসি রেজাউল করিম। সখীপুরের শান্তি প্রিয় মানুষের প্রানের দাবী ; আমরা এ রকম দুর্ধর্ষ চুরির ঘটনা আর দেখতে চাইনা। আমরা যেন আমাদের জানমাল নিয়ে একটু নিরাপদ জীবন যাপন করতে পারি এটাই প্রশাসনের কাছে আমাদের জোর দাবী। সখীপুর থানা পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোরেরা ইতিমধ্যে তারা চুরির কথা স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। গ্রেফতারকৃত চোর গুলো হলো; রুবেল (৩০), পিতাঃ আবেদ আলী, গ্রামঃ হিজলহাটি, থানাঃ কালিয়াকৈর, জেলাঃ গাজীপুর রাশেদুল, পিতাঃ রজব আলী, গ্রামঃ বেরিপটল, থানাঃ কালিহাতী, জেলাঃ টাঙ্গাইল। মোঃ হযরত আলী, পিতাঃ জেলার শেখ, গ্রামঃ সামগাতি, থানাঃ বেলকুচি, জেলাঃ সিরাজগঞ্জ। তারা প্রত্যেকেই বহেড়াতৈলে ট্রান্সফরমার চুরির সময় গতকাল রাতে পুলিশের হাতেনাতে ধরা পড়ে। মোট ছয়জনের তিনজন পালিয়ে যেতে সক্ষম হয়। চুরির কাজে ব্যবহৃত হাইস গাড়ি থানায় রয়েছে। তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আলী এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়, গ্রেফতারকৃত আসামীদের কোর্টে চালান করে দেওয়ার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991