বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

সময় টিভির বরিশাল ব্যুরো অপূর্ব অপুকেঅপহরণের চেষ্টা: বিএমএসএফের উদ্বেগ 

নিজস্ব প্রতিনিধিঃ‌
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৬২ বার পঠিত

ঢাকা, রোববার,২৯ মে, ২০২২: সময় টে‌লি‌ভিশ‌নের সি‌নিয়র রি‌পোর্টার ও ব‌রিশাল ব‌্যু‌রো প্রধান অপূর্ব অপু‌র উপর নগরীর শীতলা খোলা এলাকার মুমীতু‌ ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রের সাম‌নে রোববার হামলা চা‌লি‌য়ে প্রাই‌ভেটকা‌রে ক‌রে অপহর‌ণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবা‌দের জন‌্য মুমীতু ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রের মা‌লিক শা‌হিন হো‌সেন ম‌ল্লিক মামুন‌কে আটক ক‌রে‌ছে মহানগর ডি‌বি পু‌লিশ।

এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা এবং দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফ।

সন্ধ্যায় বিএমএসএফের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান অবিলম্বে ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি করেন।

নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকরা সমাজের যেকোন অন্যায়-অসঙ্গতি,অপরাধের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করবেই; তাই বলে তাদেরকে নির্যাতন, অপহরণের মত ঘটনা জাতি মেনে নেবেনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991