শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় দৈনিক আমার হবিগঞ্জ ১১ জনকে স্বর্ণপদক দিবে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৮২ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
হবিগঞ্জে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য ১১ জনকে দৈনিক আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২’ জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে। পুরস্কার হিসেবে প্রত্যেকে ১৮ ক্যারেট গোল্ডের ২ আনা পরিমাণ একটি মেডেল ও ৫ হাজার নগদ অর্থ দেওয়া হবে।

গত বুধবার (৩০ মার্চ) দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

পুরস্কারের জন্যে মনোনীতরা হলেন যারা সাংবাদিক শোয়েব চৌধুরী জেলা প্রতিনিধি দৈনিক দেশ রূপান্তর, অ্যাডভোকেট এম এ এন এম শিবলী খায়ের আইন উপদেষ্টা দৈনিক আমার হবিগঞ্জ,সাংবাদিক নুরুজ্জামান মানিক ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক আমার হবিগঞ্জ, রায়হান উদ্দিন সুমন উপসম্পাদক দৈনিক আমার হবিগঞ্জ, তারেক হাবিব বার্তা সম্পাদক দৈনিক আমার হবিগঞ্জ, আতাউর রহমান ইমরান প্রধান প্রতিবেদক দৈনিক আমার হবিগঞ্জ, এম এ রাজা সিনিয়র স্টাফ রিপোর্টার দৈনিক আমার হবিগঞ্জ ও জেলা প্রতিনিধি দৈনিক ভোরের ডাক, খায়রুল ইসলাম সাব্বির সদর প্রতিনিধি দৈনিক আমার হবিগঞ্জ, জি কে ইউসুফ সদর প্রতিনিধি দৈনিক আমার হবিগঞ্জ, মোফাজ্জল ইসলাম সজীব নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি দৈনিক আমার হবিগঞ্জ এবং রুবেল তালুকদার সদর প্রতিনিধি দৈনিক আমার হবিগঞ্জ।

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত পুরস্কারের তথ্য জানিয়ে বলেন, প্রতিবছর ১১ জন ব্যক্তিত্বকে হবিগঞ্জ জেলায় সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য এই পুরস্কার প্রদান করা হবে। তিনি পুরস্কারের জন্যে মনোনীতদের অভিনন্দন জানান।

উল্লেখ্য, বাক-স্বাধীনতার পক্ষে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গীকার নিয়ে ২০২০ সালের ১৪ এপ্রিল যাত্রা শুরু করে দৈনিক আমার হবিগঞ্জ। দুর্নীতি, অনিয়ম ও রাজনৈতিক দুর্বৃত্তায়নের বিরুদ্ধে নিয়মিত সংবাদ প্রকাশ করে ইতোমধ্যে পত্রিকাটি হবিগঞ্জে জনপ্রিয় সংবাদপত্রে পরিণত হয়েছে। আগামী ১৪ এপ্রিল জাঁকজমকভাবে পালিত হবে আমার হবিগঞ্জের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী। ওইদিন তাদের হাতে পুরস্কার তোলে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991