মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
ঘোষনা
সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু কুয়াকাটা সৈকতে পর্যাটকদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে কুয়াকাটা বিচ ম্যানেজমেন্ট কমিটির আলোচনা

সাঘাটায় ৯ মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেপ্তার

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৬৮ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ গাইবান্ধার সাঘাটা উপজেলায় ৯টি মাদক মামলার পলাতক আসামি মো. আব্দুর রহিম (৪৫) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।
সোমবার (৭ মার্চ) রাত ৯টার দিকে পদুমশহর ইউনিয়নের নতুন বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মো. অাবদুর রহিম সাঘাটার পদুমশহর ইউনিয়নের ডিমলা পদুমশহর গ্রামের মো. সিদ্দিক হোসেনের ছেলে। তিনি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।
বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিব হোসেন বলেন, মো. আব্দুল রহিম কুখ্যাত মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে হেরোইন ও ইয়াবার ব্যবসা করে আসছেন। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. আব্দুল রহিমকে গ্রেপ্তার করা হয়েছে। তার নামে সাঘাটা ও পলাশবাড়ী থানার ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। আগামীকাল তাকে গাইবান্ধা আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991