বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত

সাতক্ষীরার জালালাবাদে ধান ক্ষেত থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৯৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরার জালালাবাদ গ্রামে
এক স্কল ছাত্রীকে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ-২০২২) ধান ক্ষেতের নালা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের সোহারাব হোসেনের মেয়ে সুজতি খাতুন।

সুজতি খাতুন কলারোয়া গার্লস পাইলট মাধ্যমিক বিদ‍্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী। নিহত স্কুল ছাত্রীর পিতা সোহারাব হোসেন জানান, রোববার রাত ৮টার দিকে সে নিখোঁজ হয়। তিনি ওই রাতে কলারোয়া থানায় একটি জিডি করেন। আজ সকালে তার মেয়ের লাশ উদ্ধার করেন পুলিশ। তার মেয়েকে কিছুদিন আগে একই গ্রামের রহমান নামের এক যুবক বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় তিনি কলারোয়া থানায় রহমানের নামে জিডি করেন। রহমান তার মেয়েকে নানাভাবে উতাক্ত‍্য করে আসছিল। রাতে মোবাইলে ডেকে নিয়ে তাকে হত‍্যা করে ফেলে রেখেছে মাঠে।

কলারোয়া থানার ওসি নাছির উদ্দীন মৃধা জানান, মেয়েটিকে বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে তার হাত বেঁধে গালায় উড়না দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করা হয়েছে। ইতিমধ‍্যে পলিশ কিছু ক্লু উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991