শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

সাতক্ষীরা’র পারুলিয়া’য় মোটরসাইকেল চোর আটক

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরা’র দেবহাটার পারুলিয়া থেকে এক মোটরসাইকেল চোরকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বৃহসপতিবার (২৪ মার্চ-২০২২) দেবহাটা উপজেলার সখিপুর কেয়ামদ্দীন মহিলা কলেজের সামনে থেকে, মোটরসাইকেল চূরি করে নিয়ে যাওয়ার সময় পারুলিয়া নামক স্থান থেকে মোটরসাইকেল সহ চোর ধরা পড়ে।

মোটরসাইকেলের মালিক মোঃ মোশারফ হোসেন জানান, সখিপুর কেয়ামদ্দীন মহিলা কলেজের সামনে আমার একটা মুদির দোকান আছে। আমি প্রতিদিনের ন্যায় মোটরসাইকেল টি দোকানের পাশে রেখে দোকানদারি করছিলাম আমার স্ত্রী ও সেই সময় দোকানের বাইরে ছিল। আমাদের দুই জনের অগোচরে গাড়ির লক তালা ভেঙে গাড়িটি চালিয়ে নিয়ে যাওয়ার সময় আমার স্ত্রীর নজরে পড়ে। তখন সে গাড়ি চুরি করে নিয়ে যাচ্ছে বলে চিৎকার করলে আমি দোকান থেকে বাইর এসে দেখি আমার গাড়ি চালিয়ে নিয়ে চলে যাচ্ছে।

সেই মুহূর্তে আমার মামাতো ভাই এসে তার মোটরসাইকেল যোগে চেরের পিছু ধাওয়া করে পারুলিয়া নামক স্থানে চোর সহ মোটরসাইকেল টি আটক করে।

পরবর্তীতে দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থলে এসে চোরকে আটক করে থানায় নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991