বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

সাতক্ষীরায় অসচ্ছল ১২ বীর মুক্তিযোদ্ধা পাচ্ছেন বীর নিবাস

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৫৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
সাতক্ষীরা সদর উপজেলার কামালনগরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের অধীনে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের বাস্তবায়নে বীর মুক্তিযোদ্ধাদের একতলা পাকা ভবনের ছাদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা ১২টায় শহরের কামালনগরে
বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেনের পাকা ভবনের ছাদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন, “স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, শহীদ বীর মুক্তিযোদ্ধা, প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের বিধবা স্ত্রী ও সন্তানদের জন্য একতলা বিশিষ্ট পাকাঘর তৈরি করে দেয়ার উদ্যোগ নেয় বর্তমান সরকার,তাদের জন্য ২টি বেড রুম, ১টি ড্রইং রুম, ১টি রান্নাঘর ও ১টি বাথরুম বিশিষ্ট একতলা পাকা ভবন নির্মাণ করা হচ্ছে। প্রায় সাড়ে ১৩ লক্ষ টাকা ব্যয়ে প্রতিটি একতলা বিশিষ্ট পাকা ভবন নির্মাণ করা হচ্ছে।”
ছাদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, আব্দুল ওয়াদুদ ও নির্মান কাজের ঠিকাদার আখেরুল ইসলাম প্রমুখ।

অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের অধীনে ১ম পর্যায় সাতক্ষীরা সদরে ১২ জন বীর মুক্তিযোদ্ধা পাচ্ছেন এই পাকা ঘর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991