বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

সাতক্ষীরায় ফলের ট্রাকে ভারত থেকে এলো থ্রি পিস ও গহনা

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী ফলের ট্রাক থেকে থ্রি-পিস, ইমিটেশনের গহনা ও কমলা জব্দ করেছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ওপেন ইয়ার্ডের গোয়েন্দারা।

জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা। সোমবার গভীররাতে জাতীয় নিরাপত্তা শাখা (এনএসআই) ও বিশেষ গোয়েন্দা শাখার (ডিজিএফআই) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মালামালগুলো জব্দ করে।

সূত্রে জানা যায়, ভারত থেকে ফল আমদানির ঘোষণা দিয়ে একটি পণ্যবাহী ট্রাকযোগে ভোমরা স্থলবন্দর ওপেন ইয়ার্ডে বিপুল পরিমাণ থ্রি-পিস ও ইমিটেশনের গহনা আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ভারতীয় ট্রাক থেকে আনলোড করে বাংলাদেশি দুটি ট্রাকে লোড করার সময় মালামাল গুলি জব্দ করা হয়।

জব্দকৃত মালামালের মধ্যে ৯১ ক্যারেটে ভারতীয় এক হাজার ৫৩ পিস থ্রি-পিস ও ১৫৪.২৬ কেজি ইমিটেশনের স্বর্ণের গহনা। এছাড়া বাকি ক্যারেটগুলোতে রয়েছে ২৪ হাজার ৯৪৩ কেজি কমলা। যার আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা।

গোয়েন্দা সূত্র জানায়, ভোমরা স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট মেসার্স রাফি এন্টার প্রাইজের নামে বগুড়ার মেসার্স সোনালী ট্রেডার্স উক্ত মালামালগুলো আমদানি করেছেন।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারী কমিশনার আমীর মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, ভোমরা স্থলবন্দর ইয়ার্ড থেকে মালামালগুলো জব্দ করার সময় কাস্টমস সদস্যসহ ওই দুটি গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন। কাগজপত্র যাচাই-বাছাই শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991