বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

সাতক্ষীরায় বাঘ বিধবাদের মাঝে(পুনাক)সভানেত্রীর শীতবস্ত্র বিতরণ।

আজহারুল ইসলাম সাদী
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ২৮৫ বার পঠিত

সাতক্ষীরায় বাঘ বিধবা নারীদের খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছেন পুলিশ নারী কল্যাণ সমিতি-পুনাক।রোববার (৯জানুয়ারি) সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জের টাইগার পয়েন্ট চত্বরে, পুনাক সভানেত্রী ও পুলিশ মহাপরিদর্শকের স্ত্রী জীশান মীর্জা উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

সাতক্ষীরা ‘পুনাক’ সভানেত্রী নাদিয়া আফরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপি এম বার, এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি রখফার সুলতানা খানম, পুনাকের সহ-সভানেত্রী নাসিমা আমিন, দিলরুবা খুরশীদ, ফারজানা জামিল, ফরজানা কবির, পুনক নেত্রী তৌহিদা ইসলাম নুপুর, ওয়াহিদা ওয়াহাব, স্বাস্থ্যবিষয়ক সম্পাদিকা প্রথমা রহমান সিদ্দিকী, উৎপাদন ও বিপনন সম্পাদিকা সৈয়দা মেহর আফরোজ প্রমুখ।

এর আগে তারা সুন্দরবন সংলগ্ন দাতিনাখালী এলাকায় সুপেয় পানির জন্য গভীর নলকুপ উদ্বোধন ও বৃক্ষরোপন করেন। পরে সদ্য উদ্বোধনকৃত জেলা পুলিশের রিভারভিউঘাট পরিদর্শন করেন।

এসময় জীশান মীর্জা বলেন, পুলিশ এবং পুনাক একই সূত্রে গাথা। ১৯৮৬ সালের ৭ মার্চ (পুনাক) প্রতিষ্ঠার পর থেকে আজও মানবতার সেবায় কাজ করে যাচ্ছে সংগঠনটি। (পুনাক) পুলিশের পারিবারিক সংগঠনে হলেও বিভিন্ন সময়ে অসুস্থ্য ও অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করে যাচ্ছে।

সুন্দরবন এলাকায় বসবাসরত অগনিত বাঘবিধবাদের আয়বর্ধক কর্মসংস্থান, তাদেরকে আর্থিক ও অন্যান্য সহায়তা প্রদান এবং সুপেয় পানির ব্যবস্থা করার উদ্যোগ নিয়েছে পুনাক। উপকূলীয় এলাকায় গর্ভধারিনী মায়েদের সন্তান প্রসবের সহায়তার জন্য সেখানে ৩০ ধাত্রীর মাঝে চিকিৎসা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। একইসাথে সুন্দরবনের মধু এবং কেওড়ার আচার তৈরীর মাধ্যমে নারীদের কর্মসংস্থানেরও ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।

সুন্দরবনের বাঘ বিধবাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা পশ্চিম সুন্দরবনে বাঘের মুখ থেকে মানুষ ছিনিয়ে আনেন টাইগার গনি

সাতক্ষীরায় পুনাক সভানেত্রীর সাথে সাংবাদিকদের মতবিনিময় সুন্দরবন রিভার ভিউ ঘাট উদ্বোধন করেন ডিআইজি সুন্দরবনে বাঘের হামলায় নিহত জেলের মরদেহ উদ্ধার সুন্দরবনে বাঘের আক্রমণে জেলে নিহত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991