রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
ঘোষনা
উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ০৫ কেজি স্বর্ণ ফেলে ভারতে পালাল চোরাকারবারিরা মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন গোমস্তাপুরে জাতীয় ভোটার দিবস ২০২৪ পালিত হয়েছে আধিপত্য বিস্তার নিয়ে একের পর এক হত্যাকাণ্ড ঘটেই চলেছে জাজিরা উপজেলায়

সাতক্ষীরায় বিভিন্ন প্রলোভনে নারীর অশ্লীল ভিডিও স্থির চিত্র ধারনের অপরাধে আটক-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ বিভিন্ন প্রলোভনে নারীর অশ্লীল ভিডিও এবং স্থির চিত্র ধারনের অপরাধে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ জানুয়ারি) সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে মারুফ হোসেন বাপ্পী (২৬) নামে এক যুবক কে আটক করা হয়।
আটককৃত যুবক সাতক্ষীরা পৌর এলাকার মুনজিতপুর গ্রামের আনোয়ারুল ইসলামের পুত্র।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, আটককৃত মারুফ হোসেন বাপ্পী নারকেলতলা এলাকার বিশ্ববিদ্যালয় পড়ুয়া একছাত্রীকে হোয়াটস এ্যাপে বিভিন্ন ম্যাসেজ দিয়ে বিরক্ত করে আসছে এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তল্লাশী করে দেখা যায় তার কাছে বিভিন্ন নারীদের অশ্লীল ছবি, ভিডিও পাওয়া যায়। যা থেকে নিশ্চিত হই যে মারুফ একজন নারী লোভী ব্যক্তি। তিনি ঢাকার একটি বেসরকারি কলেজে বিবিএ পড়াশোনা করলেও নিজেকে ডাক্তার বলে পরিচয় দিয়ে প্রতারণা করতেন। তার কাছ থেকে দুইটি স্মার্ট ফোন ও একটি ডিএসএলআর ক্যামেরা উদ্ধার করা হয়েছে। এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সদর থানায় পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991