শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ফরিদপুরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত নওগাঁয় মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় ত্রিশালে সংঘটিত ট্রিপল মার্ডারের ভিকটিমদের পরিচয় সনাক্ত, আসমি গ্রেফতার নওগাঁয় শুরু আম পাড়া, আড়াই হাজার কোটি টাকার বিক্রির সম্ভাবনা এমপি আনোয়ারুল আজিমকে যে ভাবে হ-ত্যা করা হয় বিস্তারিত —!! সিরাজগঞ্জে জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের উদ্যোগে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোমস্তাপুরের নওসিন জাতীয় পর্যায়ে শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে মতিহার থানার অভিযানে ৩ অপহরণকারী গ্রেপ্তার হজে যাচ্ছেন অনন্ত জলিল সঙ্গে ২৫০ জনের টিমের

সাতক্ষীরায় ৫ টাকা নিয়ে খুনের ঘটনায় ভ্যান চালক আটক

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পঠিত

 

 

সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নে ৫ টাকা ভ্যান ভাড়া নিয়ে বচসার জেরে মোমরেজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে হত্যাকারী ভ্যান চালক মনিরুজ্জামান মিন্টু (৩৮) কে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।

গত ২২ মার্চ বুধবার দিনগত রাত সাড়ে ১০টায় সাতক্ষীরা থেকে ৭শ কিঃ মিঃ দুরে নীলফামারী জেলার ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

শুক্রবার (২৪ মার্চ) বিকাল ৩টায় সাতক্ষীরা সদর থানা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের সাথে এসব কথা জানান সদর সার্কেলের এএসপি মীর আসাদুজ্জামান। তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নীলফামারী জেলা থেকে মনিরুজ্জামান মিন্টু নামের ওই আসামীকে আটক করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
এসময় প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফখরুল আলম খান, সদর থানার পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ, তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ হাসানুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, গত ১৯ মার্চ রোববার রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে মোমরেজুল ইসলাম ভ্যানে চড়ে আসার পর ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুর সাথে ৫ টাকা ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ের মিন্টু ওই ব্যক্তিকে উপর্যুপরি মারধর করে। স্থানীয়রা মোমরেজুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেই রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় বাদী হয়ে নিহত মোমরেজুলের ছেলে মোঃ নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991