শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা ২১এপ্রিল ভোট গ্রহণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৫০ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ-২০২২)
সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজনের সঞ্চালনায় সভায় সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের লক্ষে প্রেসক্লাবের সদস্য আব্দুল গফুর সরদারকে প্রধান নির্বাচন কমিশনার করে প্রেসক্লাব সদস্য মো: জাকির হোসেন লস্কর শেলী ও খন্দকার আনিসুর রহমানকে সদস্য করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। এছাড়া প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়।

নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ৯ ও ১০ এপ্রিল মনোনয়ন পত্র সংগ্রহ, ১১ এপ্রিল মনোয়নপত্র দাখিল, ১৩ এপ্রিল যাচাই-বাছাই, ১৪ এপ্রিল আপত্তি গ্রহণ ও শুনানী, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৫ এপ্রিল- ২০২২ সন্ধা ৭ টা হতে রাত্র ৮ টা পর্যন্ত। চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৫ এপ্রিল-২০২২ রাত্র ৯টা ও ২১ এপ্রিল ২০২২ সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991