বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

সাতক্ষীরা সদর- ২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যার্শী আলহাজ্ব আসাদুজ্জামান বাবু মোটর সাইকেলের শোডাউন

এম ইদ্রিস আলী সাতক্ষীরা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৭২ বার পঠিত

সাতক্ষীরা সদর- ২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যার্শী আলহাজ্ব আসাদুজ্জামান বাবু মোটর সাইকেলের শোডাউন

এম ইদ্রিস আলী
সাতক্ষীরা জেলা প্রতিনিধি

সাতক্ষীরা সদর ২ আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যার্শী আলহাজ্ব আসাদুজ্জামান বাবু পক্ষে বিশাল মোটরসাইকেলের ও ঘোড়ার গাড়ি দিয়ে শোডাউন হয়েছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে এই বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর ও জেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের সমর্থকদের আয়োজনে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি সমাবেশে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. আসাদুজ্জামান বাবু এসময় প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোটাবিশ্বে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাড়িয়েছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে দিশেহারা হয়ে পড়েছে বিরোধী রাজনৈতিক দলগুলো। তাই তারা অহেতুক অরাজগতা সৃষ্টি করে নির্বাচন বানচালের পাঁয়তারায় মেতেছে। বিরোধী দলের অপকর্ম ও অপপ্রচারকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে হবে। সেই সাথে দলের ভিতরের যে সকল হাইব্রিড নেতারা দলের ক্ষতি করছে তাদের বিরুদ্ধেও রুখে দাড়াতে হবে। যাতে করে দলের বড় ধরনের ক্ষতি করতে না পারে। এজন্য দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহব্বান জানান তিনি।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাবুসানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা প্রমুখ।
এসময় বক্তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসাদুজ্জামান বাবুকে সমর্থন জানিয়ে বলেন, আমরা এমন একজন নেতাকে সংসদ সদস্য হিসেবে চাই, যার সর্বমহলে গ্রহণযোগ্যতা রয়েছে। তবে বর্তমান সংসদ সদস্য তৃণমূলের আস্থা হারিয়েছেন। একাধিক দূর্নীতি ও অপকর্মে জড়িয়েছেন। যার কারনে দলের অনেকভাবে ক্ষতি ও ভাবমূর্তি নষ্ট হয়েছে। এজন্য দ্বাদশ জাতীয় নির্বাচনে তৃণমূলের নেতাকর্মীদের মতামতকে গুরুত্ব দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন তারা।
শান্তি সমাবেশ শেষে মোটরসাইকেল ও ঘোড়ার গাড়ি নিয়ে সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাইপাস সড়ক হয়ে খুলনা রোডে এসে উন্নয়ন শোভাযাত্রাটি শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991